বুধবার, ১২ জুন ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনাম :

কোম্পানীগঞ্জে মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী ও সন্তানের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

Reporter Name
  • Update Time : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯৮ Time View
কোম্পানীগঞ্জ প্রতিনিধি: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা বেগমের স্বামী এবং সন্তানের উপর হামলা ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ সমাবেশ পালন করেছে উপজেলার সর্বস্তরের মানুষ।
৩০ সেপ্টেম্বর বিকালে উপজেলা খাগাইল বাজারে প্রাই ২ হাজার মানুষের উপস্থিতিতে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ইমাদুর রহমান রুমেল ও আব্দুল বাশিরের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন বিশিষ্ট মুরব্বি উস্তার আলী।
সমাবেশে বক্তারা বলেন, আগামী ৪৮ ঘন্টার মধ্যে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা বেগমের পরিবারের উপর হামলাকারী আবুল বাহিনীকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি ও মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানান। তা না হলে আগামী শনিবার থেকে বঙ্গবন্ধু মহাসড়ক অবরোধসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হবে। এছাড়াও বিক্ষোভ সমাবেশে বক্তারা সালুটিকর-কোম্পানীগঞ্জে সন্ত্রাসী আবুলকে অবাঞ্ছিত ঘোষণা করেন।
সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা বেগম, কোম্পানীগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সদস্য ইকবাল হোসেন ইমাদ, মাওলানা সোহেল আহমদ, উপজেলা যুবলীগ নেতা শাহ আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিম উদ্দিন, ছাত্রনেতা আনোয়ারুল হক, ছাত্রনেতা হাসান মাহমুদ, কবি ইকরামুল হক, শাহীন আহমদ শাহেন, আসাদ আহমদ, রুকনুজ্জামান শুভ, আলিম উদ্দিন, সুলতান মিয়া, আব্দুল হামিদ, আলি হোসেন, সিরাজ উদ্দিন, আব্দুল্লাহ, নাজিম উদ্দীন, ইউসুফ আলী, নিজাম উদ্দিন, আব্দুল মুতালিব, জলাল উদ্দিন, আহসান উদ্দিন, আরিফ আহমদ, নোমান, নুরুল আমিন, শিব্বির আহমদ, খালেদ আহমদ, সেলিম উদ্দিন, মুর্শেদ আলম, জয়নাল আবেদীন প্রমুখ। এছাড়াও এতে সামাজিক, রাজনৈতিক, ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে নির্বাচনে পরাজয়ের প্রতিশোধ হিসেবে মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী ও পুত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী আবুল ও তার সন্ত্রাসী বাহিনী। সোমবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার থানাবাজারে এ ঘটনা ঘটে। এ বিষয়ে মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা বেগম বাদী হয়ে আবুলকে প্রধান আসামি করে ৭ জনের নাম উল্লেখ করে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন (মামলা নং-২৬)।
আয়েশা বেগম বলেন, এলাকার চিহ্নিত দাঙ্গাবাজ ‘আবুল বাহিনী’ আমার স্বামী ও পুত্রকে নির্মমভাবে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছে। কিন্তু, উল্টো আমাকে জড়িয়ে আমার পরিবারের বিরুদ্ধে মামলা করা হয়েছে। তিনি বিষয়টির সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category