শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন

বিয়ের প্রলোভন দিয়ে স্কুলছাত্রীকে ধর্ষনের অভিযোগ।

Reporter Name
  • Update Time : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ২১৬ Time View
নিজস্ব প্রতিবেদকঃ মাদারীপুরের কালকিনিতে বিয়ের প্রলোভন দিয়ে দশম শ্রেণীর এক দরিদ্র স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। এ ধর্ষনের বিষয়টি ধামাচাঁপা দিতে স্থানীয় একটি প্রভাবশালী মহল উঠেপড়ে লেগেছে বলে জানাযায়। থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। আজ মঙ্গলবার দুপুরে ওই ধর্ষিতার পরিবার থানায় আসেন মামলা করার জন্য।
ভুক্তভোগী পরিবার ও পুলিশ সুত্রে জানাগেছে,্ উপজেলার রমজানপুর এলাকার দক্ষিন রমজানপুর গ্রামের রমেশ মন্ডলের লম্পট ছেলে সুমন মন্ডল তার বাড়ির পাশের স্কুলছাত্রীর সঙ্গে প্রথমে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর সুমন মন্ডল তাকে বিয়ের প্রলোভন দিয়ে তার এক আতœীর বাড়ি নিয়ে গিয়ে তিনদিন রেখে জোরপুর্বক একাধিকবার ধর্ষন করে। এরপর সুমন মন্ডল স্কুলছাত্রীকে একা ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্কুলছাত্রী নিরুপায় হয়ে সুমন মন্ডলের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অবস্থান করে। কিন্তু তাকে অবস্থানরতকালে সুমন মন্ডলের পরিবার মারধর করে। এ দিকে বিষয়টি ধাঁমাচাপা দেয়ার জন্য ধর্ষক সুমনের পক্ষ নিয়ে অসহায় ভুক্তভোগীর পরিবারকে কাউকে কিছু না বলার জন্য স্থানীয় মাতুব্বর রবি মন্ডল, সাবেক ইউপি সদস্য মোঃ কামরুল বেপারী ও নিখিল ভক্তসহ বেশ কয়েকজন মিলে চাঁপ প্রয়োগ করে আসছেন। পরে খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে ঘটনার পর থেকেই সুমন মন্ডল পলাতক রয়েছে।
ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, আমার মেয়েকে সুমন বিয়ে কথা বলে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষন করেছে। আমি সুমনের বিচার চাই।
এ বিষয় জানতে চাইলে রবি মন্ডল ও নিখিল ভক্তের মোবাইল বন্ধ পাওয়া যায়।
অভিযুক্তের বাবা রমেশ মন্ডল বলেন, আমি কিছুই জানিনা।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাছিরউদ্দিন মৃধা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তবে ধর্ষনের ঘটনা গৌরনদী থানায় তাই মামলা সেই থানায় দিতে হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category