রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি সচিবদের যেসব নির্দেশনা দিলেন ড. ইউনূস যে কারণে আরএকে সিরামিকের ত্রাণের ১০ লাখ টাকা ফিরিয়ে দিল বিএনপি

লোহাগড়ায় ২ মোটরসাইকেলর মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৩

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল প্রতিনিধি
  • Update Time : বুধবার, ১৭ জুলাই, ২০২৪
  • ৯৭ Time View

নড়াইলের লোহাগড়া পৌর শহরের রামপুর এলাকায় নিরিবিলি পিকনিক স্পট গেটের সামনে মহাসড়কে ২টি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে শুভ নামে একজন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। শুভ উপজেলার কাশিপুর ইউনিয়নের ধোপাদহ গ্রামের ইমরান শেখের ছেলে।

এবং একই গ্রামের লেফটেন ফকিরের ছেলে রাব্বি গুরুতর আহত হয়েছে। বুধবার (১৭ জুলাই) সন্ধ্যা ৭:৩০ এর সময় এ দুর্ঘটনা ঘটে। বাকি ২ জন আরোহী হলেন,স্বামী-স্ত্রী। স্বামী আহত কামাল ঝিনাইদহ জেলার শেখপাড়া গ্রামের দরবেশ শেখের ছেলে ও তার স্ত্রী গুরুতর আহত হয়।

দুর্ঘটনায় কামালের ডান পার গুড়ালু থেকে কেটে পড়ে যায়।এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাব্বিকে যশোর ২৫০ সহ্যা হাসপাতালে প্রেরণ করেন এবং কামালকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার কাশিপুর ইউনিয়নের ধোপাদহ গ্রামের শুভ এবং একই গ্রামের রাব্বি এবং তাদের আরো একজন বন্ধু একটি মোটরসাইকেল যোগে লোহাগড়া থেকে নিজগ্রাম ধোপাদহ যাচ্ছিলেন এ সময় নিরিবিলি পিকনিক স্পটের সামনে পৌঁছালে অপরদিক থেকে আসা আর একজন মোটরসাইকেল আরোহী কামালের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলাই মারা যান শুভ। এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কাঞ্চন কুমার রায় বলেন, মোটরসাইকেল দুর্ঘটনার সংবাদ শুনে পুলিশ পাঠিয়েছি এবং যে মারা গেছেন তাকে লোহাগড়া থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। কোন পক্ষের অভিযোগ থাকলে পরবর্তীতে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category