শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম :
তিস্তা নিজস্ব অর্থায়নে মহাপ্রকল্প বাস্তবায়নের দাবি অনির্দিষ্টকালের জন্য কুবি অর্থনীতি শিক্ষার্থীদের ক্লাস -পরীক্ষা বর্জন বোন বাড়ী থেকে আর বাড়ি ফেরা হলোনা বরগুনার বৃদ্ধ সুলতান খানের বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জের নবনিযুক্ত জেলা ও দায়রা জজ ড. মোঃ আতোয়ার রহমানের শ্রদ্ধা যশোরের শার্শা সীমান্তে ভারতীয় বিএসএফ’র গুলিতে শামিম নামে এক চোরাচালানী আহত ভালো নেই কালকিনির মৃৎশিল্পীরা লোহাগড়া পৌর সভার সড়কের বেহাল দশা বঙ্গবন্ধুর সমাধিতে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী’র শ্রদ্ধা বঙ্গবন্ধুর সমাধিতে স্থানীয় সরকার বিভাগের নতুন সচিব আবু হেনা মোরশেদ জামান -এর শ্রদ্ধা নিবেদন রাজশাহী বাগমারার তাহেরপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ

ইংল্যান্ড সিরিজের আগে ওয়েস্ট ইন্ডিজ শিবিরে বড় দুঃসংবাদ

স্পোর্টস ডেস্ক, অনলাইন রিপোর্ট
  • Update Time : শুক্রবার, ২৮ জুন, ২০২৪
  • ৪৬ Time View

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরপরই ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। আসন্ন টেস্ট সিরিজের জন্য স্কোয়াডও ঘোষণা করেছিল ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই)। এবার ১৫ সদস্যের সেই দলে পরিবর্তন আনলো ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ড।

ইনজুরিতে এই সিরিজ থেকে ছিটকে গেছেন কেমার রোচ। তার পরিবর্তে স্কোয়াডে ডাক পেয়েছেন এই ফরম্যাটে অভিষেকের অপেক্ষায় থাকা জেরেমিয়া লুইস।

 

বৃহস্পতিবার (২৭ জুন) এক বিবৃতিতে বিষয়টি জানিয়েছে সিডব্লিউআই।

 

ছিটকে যাওয়া রোচকে নিয়ে প্রধান নির্বাচক ডেসমন্ড হেইন্সের মন্তব্য, ‘ইংলিশ কন্ডিশনে কেমারের দক্ষতা ও অভিজ্ঞতার অভাব বোধ করব আমরা। অনেকদিন অপেক্ষার পর জেরেমিয়া লুইস সুযোগটি পেল। ইংল্যান্ডে প্রভাব ফেলার দক্ষতা ও অভিজ্ঞতা তার অবশ্যই আছে।’

কাউন্টি চ্যাম্পিয়নশিপে সারের হয়ে খেলার সময় হাঁটুতে চোট পান রোচ। সেই চোট থেকে সেরে উঠতে বেশ কয়েকদিন সময় লাগবে তার। তাই ইংলিশদের বিপক্ষে তার সার্ভিস পাচ্ছে না ক্যারিবীয়রা। কাউন্টি চ্যাম্পিয়নশিপে সারের হয়ে চলতি মৌসুমে ৬ ম্যাচ ২৫ দশমিক ৭৭ গড়ে ১৮ উইকেট শিকার করেন এই পেসার।

 

আগামী ১০ জুলাই থেকে লর্ডসে এই সিরিজ শুরু হবে। এরপর ১৮ জুলাই ট্রেন্ট ব্রিজ ও ২৬ জুলাই এজবাস্টন টেস্ট মাঠে গড়াবে। তবে মূল সিরিজের আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ক্যারিবিয়ানরা।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category