বুধবার, ০১ মে ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

পুকুরের পানিতে ঝাঁপ দিয়ে মাদক ব্যবসায়ীকে ধরল পুলিশ

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৭৯ Time View
মাদারীপুর জেলার ডাসার থানায় মো.লুকমান মাতুব্বর(৪৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করছে ডাসার থানা পুলিশের একটি চৌকস দল। অদ্য বুধবার ১৭.০০ ঘটিকার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ডাসায় থানার এসআই মো. আক্তারুজ্জামান নেতৃত্বে সংঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার কাঠেরপুল এলাকা মাদকবিরোধী অভিযান পরিচালনা কালে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী এক ব্যক্তি দৌড়ে পুকুরে ঝাঁপ দিয়ে পালানোর চেষ্টা করে।
ওই সময় পুলিশ কনস্টেবল নাজমুল জীবনের ঝুঁকি নিয়ে আসামিকে দ্রুত গ্রেফতার করার লক্ষ্যে পুকুরে ঝাঁপ দিয়ে সাঁতরে ওই মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। পরবর্তী তার নিকট হতে পলিথিনে মোড়ানো অবস্থায় ১০০ (একশত) গ্রাম গাঁজা সাক্ষীদের উপস্থিতিতে উদ্ধার করে জব্দ করা হয়।
আটককৃত মাদক ব্যবসায়ীর নাম লুকমান মাতুব্বর (৪৫) পিতা সোহরাব মাতুব্বরের সাং পশ্চিম পুয়ালী থানা ডাসার জেলা মাদারীপুর। লুকমান মাতুব্বর দীর্ঘদিন ধরে পুলিশের চোখ আড়াল করে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। লুকমান মাতুব্বর একজন পেশাদার মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে ইতি পূর্বে তিনটি মাদক মামলা বিদ্যমান। আসামীর বিরুদ্ধে মামলা রুজু কোটে প্রেরণ করা হবে।
মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান চলমান থাকবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category