রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
শিরোনাম :
প্রস্তাবিত বাজেটে জনগণের জীবনযাত্রার উন্নয়নে প্রাধান্য দেয়া হয়েছে মৌলভীবাজারে বন্যায় ৪৫০টি গ্রাম প্লাবিত: খোলা হয়েছে ৯৮টি আশ্রয় কেন্দ্র সুনামগঞ্জ জেলার বন্যা উপদ্রুত এলাকা পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী রংপুরের বাজারে উঠতে শুরু করেছে সুস্বাদু হাঁড়িভাঙা আম মাদারীপুরে ডিবি পুলিশের জালে ৫৫০ পিচ ইয়াবা সহ আটক ৩ জন ফরিদপুরে ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটক ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু চাঁপাইনবাবগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত আরোহী গুরুতর আহত ফরিদপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

সুবর্ণচরে আওয়ামী লীগ নেতার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

আহসান হাবীব নোয়াখালী প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৩০ Time View

নোয়াখালী সুবর্ণচর উপজেলার চরজুবিলী ইউনিয়নের ৮নং ওয়ার্ড উত্তর কচ্ছপিয়া গ্রামের বাসিন্দা, বিশিষ্ট সমাজ সেবক, প্রবীণ রাজনীতিবিদ, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার আব্দুর রব রবিবার বেলা ১১টায় নোয়াখালী জেনারেল হাসপাতালে এন্তেকাল করেন, ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি স্ত্রী, ৫ ছেলে ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার আব্দুর রব- এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার দলের দফতর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে প্রধানমন্ত্রী ডাঃ আব্দুর রব-এর রুহের মাগফিরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

অপর এক বিবৃতিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ডাঃ আব্দুর রব-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এছাড়াও তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, নোয়াখালী জেলা আওয়ামী লীগ, সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগ, সুবর্ণচর উপজেলা প্রেসক্লাব, চরজুবিলী ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠান।

মরহুমের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তব্য রাখেন, বিএনপির ভাইস চেয়ারম্যান ও নোয়াখালী-৪ আসনের সাবেক সংসদ সদস্য মোহাম্মদ শাহাজাহান, উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট এবিএম জাকারিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন চৌধুরী বাহার, চরজব্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট ওমর ফারুক, চর আমানুল্লাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক বেলায়েত হোসেন, চরজুবিলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল্লাহ খসরু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হানিফ চৌধুরী, বায়তুশ শরফ মসজিদের খতিব, মাওলানা আবুল হোসাইনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

রবিবার বিকাল ৫ টায় জানাজা শেষে স্থানীয় বায়তুস সালাম জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category