বুধবার, ১২ জুন ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
জনগণ এ সরকারকে আর দেখতে চায় না: ফখরুল শান্তিতে ভারত-পাকিস্তানকে পিছনে ফেলে এগিয়ে বাংলাদেশ কুয়েতে বহুতল ভবনে আগুন, নিহত অন্তত ৩৯ ২৪ ঘন্টার মধ্যে কোরবানীর পশুর বর্জ্য অপসারণের লক্ষ্যমাত্রা রয়েছে : তাপস ১০ কোটি টাকা নিয়ে পুলিশে ধরিয়ে দিয়ে পালিয়েছে দালাল চক্র; লিবিয়ায় বন্দী ২৭ যুবকের দেশে ফেরার আকুতি ফরিদপুরে ট্রেনের নিচে কাঁটা পড়লেন তরুণ ফরিদপুরে পাচারকালে ২০ মেট্রিক টন চালসহ ট্রাক জব্দ, আটক ২ ফরিদপুরে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন ডাসারে চলাচলের রাস্তায় গর্ত খুঁড়ে অবরুদ্ধ করে রাখার অভিযোগ নাটোর সিংড়া ৫ম পর্যায়ের ২য় ধাপে ৬০টি গৃহহীন পরিবারে ঘর ও জমির দলিল হস্তান্তর

মাদারীপুরের শীর্ষ দেশীয় মদ ব্যাবসায়ী গ্রেপ্তার-১: র‍্যাব-৮

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫০৮ Time View

মাদারীপুর টেকেরহাটের চিহ্নিত ও শীর্ষ দেশীয় মদ ব্যাবসায়ীকে মদের অবৈধ কারখানা হতে গ্রেপ্তার করেছে র‍্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্প।

গত ১৩ ফেব্রুয়ারি (মঙ্গলবার) দুপুর ৩.৪৫ ঘটিকায় মাদারীপুর জেলার রাজৈর থানাধীন তাতিকান্দা সাকিনস্থ পুরাতন সড়ক পরিবহন শাখা অফিস টেকেরহাটের উত্তর পার্শ্বের বস্তিতে স্থানীয় শীর্ষ দেশীয় মদ ব্যবসায়ী ও প্রস্তুতকারক মো. রবিউল ফকিরের ভাড়াকৃত বাসায় তৈরি মদ কারখানা থেকে অভিযান পরিচালনা করে আসামী মো. রবিউল ফকির (৩৭), পিতা-মৃত শুকুর আলী ফকিরকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, মাদকের বিরুদ্ধে এলিট ফোর্সের চলমান সাড়াশি অভিযানের অংশ হিসেবে র‍্যাব-০৮, সিপিসি-০৩ মাদারীপুর একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে শীর্ষ দেশীয় মদ প্রস্তুতকারক ও ব্যবসায়ী মো. রবিউল রাজৈর থানার একজন বাসিন্দা। তিনি দীর্ঘ দিন যাবৎ টেকেরহাটে ভাড়া করা একটি বাসায় বসবাস করতেন। স্থানীয় মদ তৈরির সরঞ্জাম দিয়ে অস্থায়ী এই কারখানা গড়ে তোলে। আটককৃত আসামীর নিকট থেকে প্রায় ৬ লিটার দেশীয় মদ এবং মদ তৈরির বিভিন্ন সরঞ্জমাদি পাওয়া যায়। এ ছাড়াও তার অস্থায়ী কারখানায় বিদেশী মদের বোতল, ঈস্ট এবং মদ প্রস্তুতের বিপুল সংখ্যক কাঁচামাল পাওয়া যায়। পরবর্তীতে ধৃত আসামীকে উদ্ধারকৃত দেশীয় মদ ও মোবাইল সেটসহ মাদারীপুর জেলার রাজৈর থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার রাজৈর থানায় র‍্যাব কর্তৃক বাদী হয়ে একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। চিহ্নিত এই মদ প্রস্তুতকারক ও ব্যবসায়ীকে আটকের ফলে জনমনে স্বস্তি ফিরেছে এবং সামাজিক অবক্ষয় রোধে র‍্যাবের এজাতীয় কার্যক্রম ইতিবাচক প্রভাব ফেলবে বলে আশা ব্যক্ত করেছেন স্থানীয় জনগণ।

তিনি এও বলেন, র‍্যাব-৮ এর মাদক বিরোধী কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।
পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ধৃত আসামীকে রাজৈর থানায় হস্তান্তর করা হয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category