শনিবার, ১৫ জুন ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে ডিবি পুলিশের জালে ৫৫০ পিচ ইয়াবা সহ আটক ৩ জন ফরিদপুরে ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটক ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু চাঁপাইনবাবগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত আরোহী গুরুতর আহত ফরিদপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু লোহাগড়ায় হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ ফরিদপুর- ভাংগা সড়কে ট্রাক ও পিকআপ সংঘর্ষ, আহত ২ রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন নড়াইল জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে গ্রেফতার ১৪ জন

একমাত্র শান্তিতেই উন্নয়ন সম্ভব বিমান ও পর্যটন মন্ত্রী মুহাম্মদ ফারুক এমপি

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ
  • Update Time : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৭ Time View

বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন,আমরা শান্তিতে বিশ্বাস করি, কারণ একমাত্র শান্তিতেই উন্নয়ন সম্ভব। আমরা সন্ত্রাসী জনপদ চাই না। যারা এধরনের লজ্জাজনক কর্মকাণ্ড করেছে তারা নিজেরা লজ্জিত হবে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে গোপালগঞ্জের মুকসুদপুরে আওয়ামী লীগের মত বিনিময় সভা ও ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী আরো বলেন, নির্বাচনত্তোর শান্তি সমাবেশ শেষে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুল ও সহ-সভাপতি সিরাজসহ নেতৃবৃন্দের ওপর হামলা করা হয়েছে। তারা হামলা করে জঘন্যতম কাজ করেছে। আমাদের সমাজে বসবাস করার মতো যোগ্য তারা নয়। তারা শান্তি চায় না, তারা অশান্তি চায়। এই দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে আপনাদের সোচ্চার হতে হবে। আওয়ামী লীগকে আরও শক্তিশালী হতে হবে।

মুকসুদপুর উপজেলা পরিষদের ফারুক খান মিলনায়তনে পৌর আওয়ামী লীগের সম্পাদক লুৎফর রহমান মোল্যার সঞ্চালনায় ও পৌর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য কানতারা খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম শিকদার, মুকসুদপুর পৌর মেয়র আশরাফুল আলম শিমুল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্যামল কান্তি বোস, হুজ্জাত হোসেন লিটু মিয়া, সিরাজুল ইসলাম মিয়া, যুগ্ম সম্পাদক সম্পাদক মহিউদ্দীন আহম্মেদ মুক্তু মুন্সী, সাব্বির খান, উপজেলা মহিলা লীগের সভানেত্রী তাপসি বিশ্বাস দুর্গা, পৌর আওয়ামী লীগ নেতা নাইমুল হাকিম জুম্মান, শাহিনুজ্জামান মিয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

মতবিনিময় সভা শেষে ৩৩ জন সুবিধাভোগীর মাঝে ১০ হাজার ও ৫ হাজার করে মোট এক লাখ পঁচাত্তর হাজার টাকার চেক বিতরণ করা হয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category