বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন

স্বচ্ছতা ও যোগ্যতার ভিত্তিতে ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগের ১ম দিন

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল
  • Update Time : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৫ Time View

আজ ১৬ ফেব্রুয়ারি’২৪ (শুক্রবার) নড়াইল জেলা পুলিশ লাইন্স মাঠে বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ জানুয়ারি-২০২৪ এর ১ম দিনের কার্যক্রম সফলভাবে সম্পন্ন হয়েছে। আজ নিয়োগের প্রথম প্রহরে চাকরি প্রত্যাশীদের পুলিশ লাইন্স গেটের বাহিরে পুলিশ লাইন্স স্কুল মাঠে সারিবদ্ধভাবে দাঁড় করানো হয়। পরবর্তীতে একজন একজন করে প্রার্থীদের শারীরিক মাপ পরীক্ষা করে পুলিশ লাইন্সের ভিতর প্রবেশ করানো হয়। প্রার্থীরা সারিবদ্ধ হয়ে পুলিশ লাইন্স মাঠের ভেতরে কোটাভিত্তিক বিভিন্ন লাইনে দাঁড়ায়। সেখান থেকে সুশৃংখলভাবে উচ্চতা, ওজন ও বুকের মাপে উত্তীর্ণ প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য কাগজপত্রের সঠিকতা যাচাইয়ের মাধ্যমে প্রার্থীদেরকে যোগ্য অযোগ্য নির্ধারণ করা হয়। পুলিশ সুপার মহোদয় যোগ্য (শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ) প্রার্থীদের সুশৃংখল ও নিয়মানুবর্তিতার মাধ্যমে প্রথম দিনের কার্যক্রম সম্পন্ন করায় ধন্যবাদ ও শুভেচ্ছা জ্ঞাপন করেন। পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান মহোদয় বলেন, “সম্পূর্ণ যোগ্যতার ভিত্তিতেই নিয়োগ দেওয়া হবে।” তিনি কারো কথায় প্ররোচিত হয়ে কোন রকম আর্থিক লেনদেনে জড়াতে নিষেধ করেন।

নিয়োগ বোর্ডের সভাপতি নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান মহোদয়ের “স্বচ্ছতা ও যোগ্যতার ভিত্তিতে নিয়োগ” প্রতিশ্রুতি বাস্তবায়নে জেলা পুলিশ বদ্ধপরিকর।

এ সময় নিয়োগ বোর্ডের সদস্য জনাব আফরিদা রুবাই পিপিএম, এআইজি, পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা; তানভীর আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), খুলনা জেলা; মোঃ মাসুদ রানা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), বাগেরহাট জেলা; তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্); মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), নড়াইল; ০২ জন মেডিকেল অফিসার ডাঃ মার্শিয়া আহমেদ ও ডাঃ শুভাশিসসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ নিয়োগ কার্যক্রমকে বেগবান করেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category