রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
শিরোনাম :
গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার

রানীশংকৈলে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ১

রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬১ Time View

ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার রানীশংকৈল – নেকমরদ মহা সড়কে উপজেলার কুমারগঞ্জ এলাকায় ইজিবাইক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে সংঘর্ষে একজন নিহত ও একজন আহত হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ২.৪৫ মিনিটের সময় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন রানীশংকৈল উপজেলার ভান্ডারা গ্রামের দবিরুল ইসলামের ছেলে (১৮) ।আহত ব্যক্তি হলেন রানীশংকৈল উপজেলার ভান্ডারা গ্রামের সুবাসে ছেলে শ্রী সন্দীপ(১৮) ।

দুর্ঘটনার বিষয়টি রানীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.সুয়েল রানা জানান, আজ দুপুর ২.৪৫ মিনিটে সময় উপজেলার কোমরগঞ্জ নামক স্থানে ইজি বাইক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে সংঘর্ষ হয় এবং ঘটনা স্থলে একজন মৃত্যুবরণ করেন ।

অন্যজনকে রানীশংকৈল উপজেলা হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়েছে দিনাজপুর আঃ রহিম উদ্দিন মেডিকেলে । মৃতব্যক্তিকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয় ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category