বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে ডিবি পুলিশের জালে ৫৫০ পিচ ইয়াবা সহ আটক ৩ জন ফরিদপুরে ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটক ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু চাঁপাইনবাবগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত আরোহী গুরুতর আহত ফরিদপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু লোহাগড়ায় হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ ফরিদপুর- ভাংগা সড়কে ট্রাক ও পিকআপ সংঘর্ষ, আহত ২ রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন নড়াইল জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে গ্রেফতার ১৪ জন

নড়াইল জেলা পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল
  • Update Time : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৯ Time View

আজ ১১ ফেব্রুয়ারি’২০২৪ (রবিবার) সকাল ০৭:৩০ ঘটিকার সময় নড়াইল জেলা পুলিশ লাইন্স মাঠে মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। মাস্টার প্যারেডে যোগদান করেন নড়াইল জেলা পুলিশের কর্ণধার সুযোগ্য পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান।

পুলিশ সুপার প্রথমে প্যারেড কমান্ডার প্রদত্ত সালামি গ্রহণ করেন। পরে প্যারেড পরিদর্শন করেন। পরিশেষে পুলিশ সুপার সকল জেলা পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন। পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পাদন করায় মাননীয় প্রধানমন্ত্রীর ধন্যবাদ দিয়েছেন।

এছাড়া মাননীয় নির্বাচন কমিশনার ও মাননীয় আইজিপি পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করায় ধন্যবাদ দিয়েছেন। অতঃপর তিনি বলেন, নড়াইল জেলার যেমন উন্নতি হচ্ছে তেমনি জেলা পুলিশেরও উন্নয়ন সাধন করতে হবে। স্মার্ট বাংলাদেশের সাথে তাল মিলিয়ে স্মার্ট পুলিশ হতে হবে। চলতি মাসেই পুলিশ কনস্টেবল রিক্রুটমেন্ট হবে।

তিনি কঠোরভাবে জানিয়ে দেন পুলিশ কনস্টেবল নিয়োগ সম্পূর্ণ ফ্রি, ফেয়ার এবং স্বচ্ছ হবে। কেউ যেন ভুল পথে পা দিয়ে কোথাও কোন টাকা পয়সা লেনদেন না করে এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জসহ সকল পুলিশ সদস্যদের জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধির জন্য নির্দেশ প্রদান করেন। বাংলাদেশ পুলিশ সব ধরনের দুর্নীতির ঊর্ধ্বে থাকবে এই প্রত্যাশা ব্যক্ত করেন। এছাড়াও পুলিশ সদস্যদের ডিউটিরত অবস্থায় পরস্পরের প্রতি সোহার্দপূর্ণ আচরণ করতে বলেন ।

এ সময়ে জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত; তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্); মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল); প্রণব কুমার সরকার, সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল), অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত; সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ, ডিআইও-১, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা; টিআই-১ সহ জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category