শনিবার, ১৫ জুন ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে ডিবি পুলিশের জালে ৫৫০ পিচ ইয়াবা সহ আটক ৩ জন ফরিদপুরে ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটক ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু চাঁপাইনবাবগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত আরোহী গুরুতর আহত ফরিদপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু লোহাগড়ায় হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ ফরিদপুর- ভাংগা সড়কে ট্রাক ও পিকআপ সংঘর্ষ, আহত ২ রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন নড়াইল জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে গ্রেফতার ১৪ জন

সাভারে সাবেক চেয়ারম্যানকে প্রাণনাশের হুমকি বাড়িতে হামলা

সাভার প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১১৫ Time View

সাভার উপজেলার বিরুলিয়ায় পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানের বাড়িতে হামলা হয় বলে জানা যায়। এই ঘটনায় বাড়িতে থাকা তিনজন আহত সহ প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। উক্ত ঘটনায় শনিবার (১০ ফেব্রুয়ারি) সাবেক এই চেয়ারম্যান বাদী হয়ে সাভার মডেল থানায় মামলা (মামলা নং-২৪) দায়ের করেন।

তিনি বিরুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাইদুর রহমান সুজন। এর আগে,গত ৭ই ফেব্রুয়ারি বুধবার বিকেলে উপজেলার বিরুলিয়া ইউনিয়নের কাকাবো এলাকায় সাবেক চেয়ারম্যানের নিজ বাড়িতে এই হামলার ঘটনা ঘটে।

হামলার ঘটনায় আহতদের এলাকাবাসী উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেওয়া হয়। এ হামলায় আহতরা হলেন- মো.আশরাফ (৪০) মো.রনি (২৮) সাবেক চেয়ারম্যানের বড় ছেলে রাইসুল ইসলাম ইনজিয়াল (১৮)। এর আগে সাইদুর রহমান সুজনের মুঠোফোনে একাধিকবার মামুন হোসেন তাকে প্রাণনাশের হুমকি প্রদান করেন।

তার পরপরই মামুন হোসেন সঙ্গবদ্ধভাবে ৭/৮ জনের দলবল লাঠিসোটা,ও ভারি দেশীও অস্ত্র সস্ত্র নিয়ে বাড়ির প্রধান ফটক ভেঙ্গে বাড়িতে ঢুকে এলোপাতাড়ি কালিগালাজ এবং সাবেক এই চেয়ারম্যান কে খুঁজতে থাকেন ও ভাঙচুর চালায় বলে জানা যায়।

এই হামলায় ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা হয়েছে, এ মামলায় অভিযুক্তরা হলেন- আসলাম হোসেনের ছেলে মো.মামুন হাসান (৩৮) মৃত আক্কাছ আলীর ছেলে ফরিদুল ইসলাম (৪০) এখলাছ মিয়ার ছেলে মোস্তফা মিয়া, মৃত আলী মিয়ার ছেলে ফরিদুল ইসলাম (৪০)সহ অজ্ঞাত ৪/৫জন।

এ হামলায় সাবেক চেয়ারম্যানের বড় ছেলে আহত রাইসুল ইসলাম ইনজিয়াল বলেন, ঘটনার দিন ৮/১০জন লোক দেশিও অস্ত্রসহ আমাদের বাড়িতে হামলা চালিয়ে বাড়ির প্রধান গেইট ভেঙে ভেতরে প্রবেশ করে। এসময় তারা অকথ্য ভাষায় গালিগালাজ ও আমাদের লোকজনদের মারধর করে।

বিরুলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইদুর রহমান সুজন বলেন, পূর্ব শত্রুতার জের ধরে চিহ্নিত ভূমিদস্যু মামুন হোসেন ও তার লোকজন আমার বাড়িতে হামলা করে। এসময় আমার বড় ছেলে রাইসুল ইসলাম ইনজিয়ালসহ তিনজন আহত হয়েছে। এছাড়া ভাঙচুর করে কমপক্ষে ২ লক্ষ টাকার ক্ষতিসাধন করে মামুন সহ হামলাকারী সন্ত্রাসীরা।

এবিষয়ে মামলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সাভার মডেল থানার ও বিরুলিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) দিদারুল ইসলাম বলেন, সাবেক চেয়ারম্যান সাইদুর রহমান সুজনের বাড়িতে হামলার ঘটনায় সাইদুর রহমান সুজন বাদী হয়ে আবার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামিদের দ্রুত গ্রেফতারে অভিযান অব্যাহত আছেন বলে তিনি জানান।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category