রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

নরসিংদীতে রেললাইনের পাশে পড়ে ছিল সুমন নামের এক যুবকের লাশ

হাজী জাহিদ নরসিংদী
  • Update Time : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৫ Time View

নরসিংদীর পলাশ উপজেলায় রেললাইনের পাশে পড়ে ছিল এক যুবকের লাশ। আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার জিনারদী স্টেশনসংলগ্ন রেললাইনের পাশ থেকে লাশটি উদ্ধার করে রেলওয়ে পুলিশ। কোনো ট্রেনের ধাক্কায় তাঁর মৃত্যু হয়েছে বলে ধারণা পুলিশের।

লাশ উদ্ধার হওয়া যুবকের নাম সুমন সাহা (৩৪)। তিনি উপজেলার জিনারদী ইউনিয়নের বরাব গ্রামের ভালুকাপাড়া এলাকার মৃত নেপাল চন্দ্র সাহার ছেলে। স্ত্রী ও দুই সন্তান নিয়ে বরাব এলাকার সরকারি আশ্রয়ণ প্রকল্পের বাড়িতে বসবাস করতেন সুমন।

তিনি নরসিংদী শহরে একটি পুরি-শিঙাড়ার দোকানে কাজ করতেন। পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, আজ ভোরে কাজের উদ্দেশ্যে নরসিংদী শহরে যেতে বাসা থেকে বের হন সুমন।

সকাল পৌনে আটটার দিকে জিনারদী রেলস্টেশনের নিরাপত্তার দায়িত্বে থাকা কয়েকজন আনসার সদস্য রেললাইনের পাশে তাঁর লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাজিবুর রহমান ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেন।

পরে পরিবারের সদস্যরা সেখানে গিয়ে তাঁর লাশ শনাক্ত করেন। পুলিশ কর্মকর্তা নাজিবুর রহমান বলেন, ভোর সাড়ে ৫টা থেকে সকাল সাড়ে ৭টার মধ্যে অজ্ঞাত কোনো ট্রেনের ধাক্কায় সুমন সাহার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তাঁর মাথাসহ শরীরের বিভিন্ন অংশ থেঁতলে গেছে। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে নরসিংদী সদর হাসপাতালের মর্গে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category