রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

সাভারে ট্রাকের চাপায় দীপ্ত টিভি’র সাংবাদিক নিহত

মো.মাইনুল ইসলাম সাভার প্রতিনিধি
  • Update Time : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ১২৮ Time View

সাভারে আজ সকালে ট্রাকের চাপায় ঢাকা-আরিচা মহাসড়কে দীপ্ত টেলিভিশনের কর্মরত কামরুজ্জামান রতন (৫০) নামের এক সাংবাদিক নিহত হয়েছেন।

রোববার (৩১ ডিসেম্বর) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের ব্যাংক টাউন বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহত কামরুজ্জামান রতন দীপ্ত টেলিভিশনে ভিডিও এডিটর হিসেবে কর্মরত ছিলেন। নিহত কামরুজ্জামান পরিবার নিয়ে সাভার পৌরসভার তালবাগ এলাকায় নিজ বাড়িতে বসবাস করতেন।

এবিষয়ে সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবুল হোসেন বলেন, মোটরসাইকেল চালিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন কামরুজ্জামান নামে ওই সাংবাদিক। সে সময় ঢাকা-আরিচা মহাসড়কের ব্যাংক টাউন বাসস্ট্যান্ডে এলাকায় পৌঁছালে পেছন থেকে আসা একটি দ্রুত গতির ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।

এতে করে ঘটনা স্থলেই মৃত্যু হয় তার। ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। দীপ্ত টিভির সাভার প্রতিনিধি আব্দুল হালিম বলেন, কামরুজ্জামান রতন দীপ্ত টিভির হেড অফিসে ভিডিও এডিটর হিসেবে কর্মরত ছিলেন।

তিনি সাভারে বসবাস করার কারণে মোটর সাইকেল চালিয়ে অফিস করতেন। আজ সকালে বাসা থেকে অফিসে যাওয়ার পথে ব্যাংক টাউন এলাকায় একটি বেপরোয়া গতির ট্রাক তাকে চাপা দেয়। এতে তিনি ঘটনাস্থলে তার মৃত্যু হলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category