সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :

রংপুরে জিএম কাদের কে জয়ী করতে জাপা আওয়ামীলীগের রুদ্ধদ্বার বৈঠক

রিয়াজুল হক সাগর,রংপুর প্রতিনিধি
  • Update Time : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ১২২ Time View

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৩ আসনে লাঙ্গলকে জয়ী করতে রুদ্ধদ্বার বৈঠক করেছে জাতীয় পার্টি ও রংপুর মহানগর আওয়ামীলীগ।শনিবার (৩০ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টায় রংপুর নগরীর সেনপাড়াস্থ স্কাই ভিউয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের উপস্থিতিতে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠক সুত্রে জানা যায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জোটগত কারনে জাতীয় পার্টিকে ২৬ টি আসনে ছাড় দেয় আওয়ামীলীগ। সেই ছাড় দেয়া আসনের মধ্যে রংপুর সদর ৩ আসন। এই আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী তুষার কান্তি মন্ডল কেন্দ্রের নির্দেশে প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

এরপর জাতীয় পার্টি নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এরমধ্যে কয়েকদিন আগে তিনদিনের জন্য রংপুরে এসে জিএম কাদের নিজে প্রচারণা ও গণসংযোগ করেন। এরই অংশ হিসেবে তিনি আবারো রংপুরে এসেছেন এবং চায়ের দাওয়াত দিয়েছিলেন রংপুর মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দকে।

সেই চায়ের দাওয়াতে সাড়া দিয়ে রংপুর মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দ এসেছিলেন স্কাই ভিউ এর বাসায় এবং রুদ্ধদ্বার ঘন্টাব্যাপী বৈঠক করেন জাতীয় পার্টি আওয়ামীলীগ। বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী আজ থেকে একসাথে লাঙ্গলের পক্ষে প্রচারণা চালাবেন আওয়ামীলীগ বলে জানা গেছে।এ বিষয়ে রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর জানান, জাতীয় পার্টির চেয়ারম্যানের পক্ষ থেকে চায়ের দাওয়াত দেয়া হয়েছিলো মহানগর আওয়ামীলীগকে।

সেই চায়ের দাওয়াতে এসেছিলেন মহানগর আওয়ামীলীগের নেতৃৃবৃন্দ। আজকে থেকে আওয়ামীলীগের আমাদের সাথে নির্বাচনী প্রচারণা চালাবেন।রংপুর মহানগর আওয়ামীলীগের আহবায়ক ডাঃ দেলোয়ার হোসেন জানান, কেন্দ্র ছাড় দিয়েছে এজন্য আমরা জিএম কাদেরের পক্ষে আজ থেকে মাঠে কাজ করবো।

লাঙ্গলকে জয়ী করতে আমাদের আজকের বৈঠক। তিনি আরো বলেন, রংপুরে বিরোধী দলীয় নেতা নির্বাচিত হলে খারাপ কি। বরং আমাদের ভালো। আমরা রংপুরের উন্নয়নে একসাথে কাজ করবো জিএম কাদেরের সাথে।বৈঠকে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, কো চেয়ারম্যান ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা

চেয়ারম্যানের উপদেষ্টা ভিপি আলা উদ্দিন মিয়া, মহানগর আওয়ামীলীগের আহবায়ক ডা: দেলোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক আবুল কাশেম, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুর রাজ্জাক, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর, কেন্দ্রীয় জাতীয় পার্টির সাংস্কৃতিক সম্পাদক আজমল হোসেন লেবুসহ জাতীয় পার্টি ও আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category