রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
প্রস্তাবিত বাজেটে জনগণের জীবনযাত্রার উন্নয়নে প্রাধান্য দেয়া হয়েছে মৌলভীবাজারে বন্যায় ৪৫০টি গ্রাম প্লাবিত: খোলা হয়েছে ৯৮টি আশ্রয় কেন্দ্র সুনামগঞ্জ জেলার বন্যা উপদ্রুত এলাকা পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী রংপুরের বাজারে উঠতে শুরু করেছে সুস্বাদু হাঁড়িভাঙা আম মাদারীপুরে ডিবি পুলিশের জালে ৫৫০ পিচ ইয়াবা সহ আটক ৩ জন ফরিদপুরে ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটক ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু চাঁপাইনবাবগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত আরোহী গুরুতর আহত ফরিদপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

গোপালগঞ্জে নৌকার পক্ষে গণসংযোগ করেছেন এড. এম এম নাসির আহমেদ

শফিকুর রহমান, গোপালগঞ্জ
  • Update Time : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ১৯১ Time View

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বিভিন্ন আসনে জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারণা। সকাল থেকে মাঠ চষে বেড়াচ্ছেন প্রার্থী ও তার পক্ষে অন্যান্য নেতাকর্মীরা।

বিশেষ করে গোপালগঞ্জ -২ আসনে প্রচার-প্রচারণায় মাঠে রয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শেখ ফজলুল করিম সেলিম ও তার পক্ষে আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ।নির্বাচন ঘিরে কর্মী-সমর্থকরা উচ্ছ্বাসে মেতে উঠেছে।

এদিকে আজ ২৯ শে ডিসেম্বর আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ সদর ২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ সেলিম ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা, লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ গোপালগঞ্জ জেলা শাখার কোষাধ্যক্ষ ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এবং গোপালগঞ্জ জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি এডভোকেট এম এম নাসির আহমেদ।

গোপালগঞ্জ শহরের মোহাম্মদ পাড়া থেকে চৌরঙ্গী পর্যন্ত বিভিন্ন রাস্তায় ও গলিতে এই গনসংযোগ ও নির্বাচনী প্রচারণা চালানো হয়। এসময় সেখানে গোপালগঞ্জ পৌরসভার ১১ নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী রিয়াজুল ইসলাম প্রিন্স, যুবলীগ নেতা নির্ঝর সরকার, বাংলাদেশ ছাত্রলীগ গোপালগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি এম,এম সোয়েব আহমেদ সাদ সহ যুবলীগ, ছাত্রলীগ ও সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতা ও কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

নির্বাচনী প্রচারণা চলাকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এম,এম, নাসির আহমেদ বলেন,গোপালগঞ্জের মাটি আওয়ামীলীগের ঘাটি- সাধারণ ভোটাররা এমনটাই বলছেন এবং ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে উপস্থিত থেকে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় গোপালগঞ্জ-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ ফজলুল করিম সেলিমকে ৯ম বারের মতো নির্বাচিত করবেন তারা।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category