শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন

মাদারীপুরে মেরিন শিক্ষানবীশদের সনদ, পুরুস্কার বিতরণ ও বিদায়ী কুচকাওয়াজ অনুষ্ঠিত

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ১০৬ Time View

মাদারীপুরের চরমুগরিয়ার শিপ পার্সোনেল ট্রেনিং ইনস্টিটিউ ( এসপিটিআই) এর ১১তম মেরিন শিক্ষানবীশদের বার্ষিক সনদ ও পুরস্কার বিতরণী এবং বিদায়ী কুচকাওয়াজ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

(২৭ ডিসেম্বর) বুধবার সকাল থেকে দিনব্যাপী অনুষ্ঠান মালায় ছিলে সুসজ্জিত কুচকাওয়াজ, সালাম প্রদর্শন, প্রধান অতিথিকে ফুলের শুভেচ্ছা বিনিময়, খেলার পুরুস্কার বিতরনী ইত্যাদি।

এসপিটিআই মাদারীপুরের মেরিন শিক্ষানবীশদের ১১তম ব্যাচের ৪০জন ছাত্রদের মাঝে পুরুস্কার প্রদান করেন ও প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বি আই ডব্লিউ টি এ এর সদস্য ( অর্থ) কমান্ডার মো রফিউল হাসাইন (ট্যাজ) পিএসসি, বিএন( অব:)।

এসময় এসপিটিআই মাদারীপুর( অতিরিক্ত দায়িত্ব) ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ       ( ডিইপিটিসি) বি আই ডব্লিউ টি এ এর বরিশাল) ক্যাপ্টেন, জিএ এম , আলীরেজা এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান অতিথির সহধর্মিণী বিশিষ্ট শিক্ষাবিদ আফরোজা সুলতানা।

এছারাও ন্যাশনাল মেরিটাইম ইনস্টিটিউট মাদারীপুরের অধ্যক্ষ ইন্জিনিয়ার মো শহীদুল্লাহ, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র মাদারীপুরের অধ্যক্ষ মো জাহাঙ্গীর আলমসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

এ বর্নিল অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এসপিটিআই এর শিক্ষক সূর্বণা চৌধুরী হিরা। পরে মেরিন শিক্ষানবীশ ছাত্রদের নিয়ে আলোচনা সভা ও ছাত্রদের মাঝে ক্রিড়া প্রতিযোগিতায় পুরুস্কার প্রদান করা হয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category