শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

মাননীয় প্রধানমন্ত্রীর হীরার টুকরা হাজার হাজার মানুষের ভালোবাসায় সিক্ত হলেন

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি
  • Update Time : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ১১৪ Time View

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের মনোনীত সংসদ সদস্য প্রার্থী মাশরাফি বিন মর্তুজা কৌশিককে নড়াইল-২ আসনের হাজার হাজার মানুষ ফুল দিয়ে বরণ করে নিলেন।

রোববার (২৪ ডিসেম্বর) সকালে মাশরাফী ঢাকা থেকে সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত শেষে বিকাল সাড়ে ৩টায় নড়াইলের লোহাগড়ার মধুমতী সেতুর পশ্চিম প্রান্তে তার নির্বাচনী এলাকা কালনায় পৌঁছালে দলীয় নেতাকর্মীসহ হাজার হাজার মানুষ ফুলের পাপড়ি ছিটিয়ে এবং ফুলের তোড়া দিয়ে তাকে শুভেচ্ছা জানান।

এরপর তিনি কালনা সেতুসংলগ্ন লোহাগড়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত পথসভায় বক্তব্য দেন। পরে তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে ঢাকা-বেনাপোল মহাসড়ক দিয়ে পায়ে হেঁটে আলামুন্সির মোড়, কুন্দশী সিএন্ডবি চৌরাস্তা, উপজেলা পরিষদের সামনে বটতলায়, লক্ষ্মীপাশা ফিলিং স্টেশন, এড়েন্দা বাসস্ট্যান্ডে পথসভা শেষে লোহাগড়া থেকে নড়াইলের উদ্দেশে রওনা হন।

পথসভার বক্তব্যে মাশরাফি প্রথমে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমাকে পুনরায় নড়াইল-২ আসনে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়ে যে দায়িত্বভার আমার প্রতি অর্পণ করেছেন, আমি সেই দায়িত্ব শতভাগ পালন করে নড়াইল-২ আসন জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিবো ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, শতভাগ চেষ্টা করেছি নির্বাচন কমিশনের নীতিমালা মেনে আমি যেন আমার এলাকায় প্রবেশ করতে পারি। তিনি ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত দলীয় নেতাকর্মীসহ সকলকে নির্বাচনী নীতিমালা মেনে চলার জন্য আহবান জানান। এলাকার নেতাকর্মীসহ সাধারণ জনগণ স্বতঃস্ফূর্তভাবে তাকে বরণ করায় সকলকে তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ ছাড়াও তিনি ৭ জানুয়ারি নির্বাচনে সবাইকে স্বতঃস্ফূর্তভাবে ভোটকেন্দ্রে এসে ভোট দেওয়ার আহবান জানান। তিনি ৫ বছরের উন্নয়নের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম এ হান্নান রুনু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম মুন, সাবেক ছাত্রনেতা ও কলাবাড়িয়া ইউপির চেয়ারম্যান অ্যাডভোকেট মাহমুদুল হাসান কয়েস, আওয়ামী লীগ নেতা কাজী বশিরুল হক বসির, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক ও আউড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান এস এম পলাশ, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সহসভাপতি ফয়জুল হক রোম, সাধারণ সম্পাদক ও মেয়র সৈয়দ মসিয়ূর রহমান, সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী যুব লীগের সভাপতি আশরাফুল আলম, আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান আরজু,

কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান শেখ মতিয়ার রহমান, দিঘলিয়া ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন মুন্না, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মাসুদুর রহমান, জেলা আওয়ামী যুব মহিলা লীগের সভাপতি সঞ্চিতা হক রিক্তা, যুগ্ম সাধারণ সম্পাদক রোজিয়া সুলতানা চামেলী, মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তফা কামাল, কোটাকোল ইউনিয়নের চেয়ারম্যান হাসান মাহমুদ, মল্লিকপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. শহিদুর রহমান শহিদ, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের অন্যতম সদস্য মো. সদর উদ্দিন শামিম উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম এম রাশেদ হাসান, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক খান জাহাঙ্গীর আলম, জাতীয় শ্রমিক লীগ উপজেলা শাখার সাধারণ সম্পাদক রুবেল শেখসহ প্রমুখ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category