বুধবার, ১২ জুন ২০২৪, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম :
জনগণ এ সরকারকে আর দেখতে চায় না: ফখরুল শান্তিতে ভারত-পাকিস্তানকে পিছনে ফেলে এগিয়ে বাংলাদেশ কুয়েতে বহুতল ভবনে আগুন, নিহত অন্তত ৩৯ ২৪ ঘন্টার মধ্যে কোরবানীর পশুর বর্জ্য অপসারণের লক্ষ্যমাত্রা রয়েছে : তাপস ১০ কোটি টাকা নিয়ে পুলিশে ধরিয়ে দিয়ে পালিয়েছে দালাল চক্র; লিবিয়ায় বন্দী ২৭ যুবকের দেশে ফেরার আকুতি ফরিদপুরে ট্রেনের নিচে কাঁটা পড়লেন তরুণ ফরিদপুরে পাচারকালে ২০ মেট্রিক টন চালসহ ট্রাক জব্দ, আটক ২ ফরিদপুরে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন ডাসারে চলাচলের রাস্তায় গর্ত খুঁড়ে অবরুদ্ধ করে রাখার অভিযোগ নাটোর সিংড়া ৫ম পর্যায়ের ২য় ধাপে ৬০টি গৃহহীন পরিবারে ঘর ও জমির দলিল হস্তান্তর

নড়াইলে বিএনপি’র ভোট বর্জনের লিফলেট বিতরন করায় যুবলীগ নেতাকে পিটিয়ে আহত

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ৭৬ Time View

নড়াইলের লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের মন্ডলবাগ বাজারের পাশের দোকান গুলোতে বিএনপির ভোট বর্জনের লিফলেট বিতরণের সময় বাঁধা দেওয়ায় শালনগর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম রনিকে (৩৫) পিটিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত রনিকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২২ ডিসেম্বর) সকাল ৯ টার দিকে মন্ডলবাগ বাজারের পাশের দোকান গুলোতে ওই ইউনিয়নের ৫ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি শাহাবুদ্দিনের নেতৃত্বে সাবলু মোল্লা,লায়ন,সালাউদ্দিন, তানভীরসহ ২০/২৫ জন বিএনপি’র কর্মী ভোট বর্জনের লিফলেট বিতরণ করছিলেন। এ সময় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম রনি তাদেরকে বাঁধা দিলে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়।

এ সময় বিএনপির কর্মীরা রনিকে কিল, ঘুসি, চড়, থাপ্পড় মেরে এবং লাঠি দিয়ে পিটিয়ে আহত করে ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয় লোকজন রানিকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ দিকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাধীন রনিকে দেখতে যান লোহাগড়া পৌর সভার সাবেক মেয়র ও যুবলীগ সভাপতি আশরাফুল আলম, শালনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কেরামত মোল্যা ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন মুন্নাসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় দূর্বৃত্তদের হামলায় আহত রনির দ্রুত সুস্থতা কামনা করে নেতৃবৃন্দ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের দাবি জানান । এ বিষয়ে ওই ইউনিয়নের ৫ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি শাহাবুদ্দিনের সাথে সাংবাদিকদের মুঠো ফোনে কথা হলে তিনি বলেন,রনির সাথে আমার দলীয় কোন বিষয় নিয়ে ঝামেলা হয়নি ।

মূলত আমাকে নিয়ে রনি কিছু বাজে মন্তব্য করায় তার সাথে আমার হাতাহাতি হয়। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ ( ওসি) কাঞ্চন কুমার রায় বলেন,এ সংক্রান্ত অভিযোগ পেলে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category