শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন

কালকিনিতে চাকরির প্রলোভন দিয়ে ধর্ষন-ধর্ষক গ্রেফতার

কালকিনি ( মাদারীপুর) প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ২০৭ Time View
চাকরির প্রলোভন দেখিয়ে মাদারীপুরের কালকিনিতে এক নারীকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন ওই ভূক্তভোগী।
পরে অভিযান চালিয়ে আসামী মোঃ সবুজ মৃধা-(৩০)কে গ্রেফতার করেছে থানা পুলিশ। এদিকে মামলা তুলে নেয়ার জন্য বাদীকে আসামী পক্ষের লোকজন বিভিন্ন ধরনের হুমকী-ধামকী দিয়ে আসছে বলে অভিযোগ করেছেন ভূক্তভোগী পরিবার ।
অপরদিকে জমি নিয়ে বিরোধের জের ধরে এ মামলা করা হয়েছে বলে দাবী করেছেন আসামী পক্ষের লোকজন। বাদীকে হুমকীর ঘটনায় আজ বৃহস্পতিবার সকালে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভূক্তভোগী।
মামলা ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানাগেছে, কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের সেলিম মৃধার বখাটে ছেলে সবুজ মৃধা একই গ্রামের এক অসহায় নারীকে দীর্ঘদিন যাবত চাকরি দেয়ার প্রলোভন দিয়ে আসছেন।
পরে গত ২৮ নভেম্বর সকালে মাইক্রোবাসে তুলে নিয়ে অজ্ঞাতনামা স্থানের একটি পরিত্যাক্ত বাড়িতে রেখে ওই নারীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করেন আসামী সবুজ মৃধা। এ ঘটনায় সবুজ মৃধাকে আসামী করে গত ২ ডিসেম্বর কালকিনি থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন ওই ভূক্তভোগী নারী।
পরে অভিযান চালিয়ে আসামী মোঃ সবুজ মৃধা কে গ্রেফতার করেছে থানা পুলিশ। এদিকে মামলা তুলে নেয়ার জন্য বাদীকে ও তার পরিবারের লোকজনকে আসামী পক্ষের লোকজন বিভিন্ন ধরনের হুমকী-ধামকী দিয়ে আসছেন। পরে বাদীকে হুমকীর ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভূক্তভোগী।
অপরদিকে জমি নিয়ে বিরোধের জের ধরে এ মামলা করা হয়েছে বলে দাবী করেছেন আসামী পক্ষের লোকজন।
মামলার বাদী ভূক্তভোগী ওই নারী কান্না জরিত কণ্ঠে বলেন, আমাকে চাকরির দেয়া কথা বলে জোর পূর্বক ধর্ষন করেছে সবুজ মৃধা। তাই আমি ওর বিরুদ্ধে মামলা করেছি।
এখন ওর পরিবারের লোকজনে আমাকে ও আমার পরিবারকে বিভিন্ন ধরনের হুমকী-ধামকী দিয়ে আসছে। সবুজ মৃধা একজন মানব পাচারকারী আমাকে সে ভারতে পাচার করার চেষ্টা করছে।
অভিযুক্ত আসামীর পিতা সেলিম মৃধা বলেন, জমি নিয়ে দ্বন্দ্বের কারনে মামলা করেছে। আর আমার ছেলে কোন প্রকার খারাব কাজ করলে আমিও তার বিচার দাবী করছি। তবে আমি হুমকীর বিষয় কিছু যানিনা।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাজমুল হাসান বলেন, ধর্ষনের ঘটনায় থানায় মামলা হয়েছে। এবং আসামী সবুজ মৃধাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এবং হুমকীর বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category