রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
শিরোনাম :
প্রস্তাবিত বাজেটে জনগণের জীবনযাত্রার উন্নয়নে প্রাধান্য দেয়া হয়েছে মৌলভীবাজারে বন্যায় ৪৫০টি গ্রাম প্লাবিত: খোলা হয়েছে ৯৮টি আশ্রয় কেন্দ্র সুনামগঞ্জ জেলার বন্যা উপদ্রুত এলাকা পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী রংপুরের বাজারে উঠতে শুরু করেছে সুস্বাদু হাঁড়িভাঙা আম মাদারীপুরে ডিবি পুলিশের জালে ৫৫০ পিচ ইয়াবা সহ আটক ৩ জন ফরিদপুরে ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটক ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু চাঁপাইনবাবগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত আরোহী গুরুতর আহত ফরিদপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে শাহজালাল (৩৫) নামে এক বাংলাদেশী নিহত

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ১৬৯ Time View
মাদারীপুরের শিবচরের উপজেলার শাহজালাল (৩৫) নামের এক ব্যক্তি। বুধবার (১৩ ডিসেম্বর) বাংলাদেশ সময় রাত ২ টার দিকে দক্ষিন আফ্রিকার জোহানেসবার্গ শহরে এ ঘটনা ঘটে।
নিহত শাহজালাল উপজেলার বাশকান্দি ইউনিয়নের দক্ষিণ বাশকান্দি এলাকার সোনামিয়া মাদবরের ছেলে। সে দীর্ঘ ৯ বছর ধরে দক্ষিণ আফ্রিকায় থাকেন। নিহতের চাচাতো ভাই সামাদ মাতুব্বর এ তথ্য নিশ্চিত করেন।
জানা যায় , শাহ জালাল জীবিকার তাগিদে দীর্ঘ ৯ বছর ধরে দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গ যান। সেখানে বরিশাল এলাকার গোপাল নামে একজনের সাথে যৌথ ব্যবসা শুরু করে। বুধবার রাতে দক্ষিণ আফ্রিকার সময় রাত ৮ টার দিকে একদল সন্ত্রাসী তার নিকট চাঁদা দাবী করলে।
এসময় চাঁদা দিতে অস্বীকার করায় গুলি করে হত্যা করে।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।
এদিকে বৃহস্পতিবার ভোরে নিহতের খবর বাড়িতে এলে শোকের ছায়া নেমে আসে নিহত শাহজালালের বাড়িতে। নিহতের চাচাতো ভাই সামাদ মাদবর বলেন,আমার ভাই ৮/৯ বছর যাবত বিদেশে গেছে। ভোরে ওর মৃত্যুর খবর পাই। আমাদের খুব কষ্ট হচ্ছে।
নিহতের মা সুরিয়া বেগম বলেন, আমার বাবারে দেড়মাস আগে বিয়ে করিয়েছি। মোবাইলে কাবিন করিয়েছি। কয়দিন পর বাবায় বাড়ি আইবো। বাড়িতে আমার বউমাকে আনবো। আর কিছুই হইলোনা। আপনারা আমার বাবার লাশটা দ্রুত বাংলাদেশে ব্যবস্থা করেদেন
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুব্রত গোলদার বলেন,এটি একটি মর্মান্তিক ঘটনা। শোকাহ পরিবারের জন্য, মরদেহ দেশে আনতে প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতা করা হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category