বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে ডিবি পুলিশের জালে ৫৫০ পিচ ইয়াবা সহ আটক ৩ জন ফরিদপুরে ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটক ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু চাঁপাইনবাবগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত আরোহী গুরুতর আহত ফরিদপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু লোহাগড়ায় হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ ফরিদপুর- ভাংগা সড়কে ট্রাক ও পিকআপ সংঘর্ষ, আহত ২ রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন নড়াইল জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে গ্রেফতার ১৪ জন

উপজেলা মডেল প্রেসক্লাব বাহুবল এর উদ্যোগে ইউএনও’র বিদায় সংবর্ধনা

বাহুবল প্রতিনিধি, নাজমুল ইসলাম হৃদয়
  • Update Time : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ২৩৬ Time View

বাহুবল উপজেলা মডেল প্রেসক্লাবের উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মহুয়া শারমিন ফাতেমা এর বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলা পরিষদ নবনির্মিত হলরুমে এ বিদায় উপজেলা মডেল প্রেসক্লাবের আয়োজনে এক নান্দনিক পরিবেশে এই সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা মডেল প্রেসক্লাবের সভাপতি এস এম টিপু সুলতান সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম হৃদয়ের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত বিদায়ী অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মহুয়া শারমিন ফাতেমা তাঁর বক্তব্যে বলেন, বাহুবলে প্রায় দুই বছর চার মাসের অধিক সময় সরকারি দায়িত্ব পালনকালে বিশেষ করে উপজেলা মডেল প্রেসক্লাব প্রেসক্লাব নেতৃবৃন্দ, স্থানীয় কর্মরত গণমাধ্যমকর্মী, জনপ্রতিনিধি, রাজনৈতিক মহল, সুধীজন সহ সকল মহলের অকুন্ঠ সমর্থন ও সহযোগিতা পেয়েছিলাম বিধায় সরকারের নির্বাহী আদেশ পালনের পাশাপাশি উন্নয়নমূলক কর্মকাণ্ড ত্বরান্বিতসহ প্রশাসনিক সকল সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে নিষ্ঠার সঙ্গে দায়িত্বপালন করেছি। সরকারি নির্বাহী আদেশ পালন করতে গিয়ে উদ্দেশ্যমূলকভাবে কারও ক্ষতি করার চেষ্টা করিনি।

আইন মোতাবেক কাজ করতে গিয়ে সবাইকে সন্তুষ্ট করাও সম্ভব নয়। সরকারের সকল কর্মকান্ড বাস্তবায়নে উপজেলা মডেল প্রেসক্লাব নেতৃবৃন্দ আমাকে যে সর্বাত্মক সহযোগিতা করেছেন তা আমি সব-সময় মনে রাখব এবং ক্লাবের উন্নয়নে তার চেষ্টা অব্যাহত থাকবে। দায়িত্বপালন করতে গিয়ে কারও মনে কোনো ধরণের কষ্ট দিয়ে থাকলে তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার জন্য সকলের প্রতি অনুরোধ জানাচ্ছি।

তিনি আরও বলেন, বাহুবলের মানুষজন অত্যন্ত ভালো। আপনাদের কথা সবসময় আমার মনে থাকবে। আমিও আপনাদের জন্য কাজ করার চেষ্টা করেছি। বাহুবলে কর্মরত থাকা অবস্থায় সরকারের ভিশন ২০৪১ বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করেছি। প্রতিটি কাজে সাংবাদিকরা সাংবাদিকরা সহযোগিতা করেছেন।

যেখানে যাচ্ছি সেখানে বাহুবলের মানুষের জন্য কাজ করার সুযোগ থাকলে আপনাদের জন্য কিছু করার চেষ্টা করব। অনুষ্ঠানে বিদায়ী ইউএনওকে উপজেলা মডেল প্রেসক্লাব ও দৈনিক খোলা চোখ পত্রিকার পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category