শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

ডাসারে শত্রুতার জেরে মাছের ঘেরে বিষ প্রয়োগ,৭ লক্ষ টাকার মাছের মৃত্যু

মণিরামপুর প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ২০০ Time View
পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরের ডাসারে আব্দুল কুদ্দুস মাতুব্বর-(৪৫) নামে এক অসহায় কৃষকের একটি ঘেরে বিষ প্রয়োগ করে মাছ নিধঁন করেছে দূর্বৃত্তরা। এতে করে ওই মাছ চাষির প্রায় সাত লক্ষাধীক টাকার ক্ষতি সাধন হয়েছে বলে ভূক্তভোগী যানায়। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আজ বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার মাইজপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী পরিবারের অভিযোগ সুত্রে জানাগেছে, উপজেলার কাজীবাকাই ইউনিয়নের পশ্চিম মাইজপাড়া গ্রামের মাছ চাষী আব্দুল কুদ্দুস মাতুব্বর দীর্ঘদিন যাবত ওই এলাকার বেশ কয়েকটি ঘেরে মাছ চাষ করে আসছেন। কিন্তু পুর্ব শত্রুতার জের ধরে রাতে ওই চাষীর একটি ঘেরে বিষ প্রয়োগ করে একদল দূর্বৃত্তরা।
এতে করে বিভিন্ন প্রজাতির মাছ মরে ভেসে ওঠে। এতে করে ওই মাছ চাষির প্রায় সাত লক্ষাধীক টাকার ক্ষতি সাধন হয়েছে বলে ভূক্তভোগী যানায়। এ ঘটনায় ভূক্তভোগী কুদ্দুস মাতুব্বর বাদী হয়ে ডাসার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
ক্ষতিগ্রস্ত মাছ চাষী কুদ্দুস মাতুব্বর কান্না জরিত কণ্ঠে বলেন, ‘আমি অনেক কষ্টের টাকায় ঘেরে মাছ চাষ করেছিলাম। কিন্তু আমাকে শেষ করে দিলো দূর্বৃত্তরা । আমি এখন কিভাবে বাঁচবো।’
এ ব্যাপারে ডাসার থানার ওসি মোঃ কামাল হোসেন বলেন, ‘এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি । তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category