মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

বাংলাদেশ সিরিজে বিশ্রামে উইলিয়ামসন-সাউদি

সংবাদ অনলাইন রিপোর্ট
  • Update Time : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৩১ Time View

টেস্ট সিরিজের পর ফুরসত নেই নিউজিল্যান্ডের। কিছুদিন পরই ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশকে আতিথ্য দেবে তারা।

তিন ম্যাচের সেই ওয়ানডে সিরিজের জন্য বিশ্রামে রাখা হয়েছে কেইন উইলিয়ামসন, টিম সাউদি ও ট্রেন্ট বোল্টের মতো অভিজ্ঞদের। অধিনায়ক হিসেবে থাকবেন টম ল্যাথাম।

১৩ সদ্যসের দলের প্রথমবার ডাক পেয়েছেন তিন জন। তারা হলেন; অলরাউন্ডার জশ ক্লাকসন, পেসার উইল ও রউক এবং লেগ স্পিনার আদি অশোক। এই লেগ স্পিনারকে দ্বিতীয় ও তৃতীয় ম্যাচের জন্য বিবেচনা করা হয়েছে। প্রথম ম্যাচে খেলবেন অভিজ্ঞ লেগ স্পিনার ইশ সোধি।

সিরিজের জন্য অনেকটাই দ্বিতীয় সারির দল দিয়েছে নিউজিল্যান্ড। উইলিয়ামসন-সাউদি ছাড়াও বিশ্রামে থাকছেন ড্যারিল মিচেল, মিচেল স্যাটনার, গ্লেন ফিলিপস, এবং ডেভন কনওয়ে। আর চোটের কারণে নেই মিচেল ব্রেসওয়েল, ম্যাট হেনরি, লকি ফার্গুসন। ডানেডিনে ১৭ ডিসেম্বর প্রথম ওয়ানডে ম্যাচ। এরপর ২০ ও ২৩ তারিখে হবে পরের দুই ম্যাচ। আগামী ১১ ডিসেম্বর নিউজিল্যান্ডের উদ্দেশে রওয়ানা হবে বাংলাদেশ ক্রিকেট দল।

নিউজিল্যান্ড দল:

টম ল্যাথাম (অধিনায়ক), আদি অশোক (২য় ও ৩য় ম্যাচের জন্য), ফিন অ্যালেন, টম ব্লান্ডেল, মার্ক চ্যাপমান, জশ ক্লার্কসন, জ্যাকব ডাফি, কাইল জেমিসন, অ্যাডাম মিলনে, হেনরি নিকলস, উইল ও রউক, রাচিন রবীন্দ্র, ইশ সোধি (প্রথম ম্যাচের জন্য) ও উইল ইয়ং।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category