রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি সচিবদের যেসব নির্দেশনা দিলেন ড. ইউনূস যে কারণে আরএকে সিরামিকের ত্রাণের ১০ লাখ টাকা ফিরিয়ে দিল বিএনপি

শিবগঞ্জে শিশুবিয়ে প্রতিরোধে ধর্মীয় নেতাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯২ Time View


নিজস্ব প্রতিবেদকঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জে শিশুবিয়ে প্রতিরোধে ধর্মীয় নেতা ইমাম, কাজী ঘটকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকালে শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের চাঁদশিকারীতে এসিডির আয়োজনে ও ইউনিসেফের অর্থায়নে সভায় সভাপতিত্ব করেন বিনোদপুর জামে মসজিদের ঈমাম মজিবুর রহমান মাস্টার।
এসিডির প্রোগ্রাম অফিসার মোঃ হুমায়ুন কবিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন, প্রভাষক নুরতাজ আলম ।এসিডির কমিউনিটি মোবিলাইজার মো. সামীম রেজা ও শহিদুল ইসলাম সহ অন্যরা।
এসময় উপস্থিত ছিলেন, বিভিন্ন মসজিদের ইমাম, কাজী ও ঘটক এবং কিশোর-কিশোরী ফোরামের সদস্যগণ, সুশীল সমাজের প্রতিনিধিরা।
সভায়, শিশুবিয়ে নিরোধ আইন-২০১৭ অনুযায়ী শিশুবিয়ে সংজ্ঞা, শিশু বিয়ে কারণ ও কুফল, শিশু সুরক্ষার নীতিমালা বিষয়ে আলোচনা, করোনা সংক্রমণকালীন সময়ে শিশু সুরক্ষা, পারিবারিক সহিংসতা, শিশু বিয়ে প্রতিরোধে ধর্মীয় নেতাদের ভূমিকা ও করণীয় বিষয়ে মুক্ত আলোচনা এবং মাদক পাচার প্রতিরোধ বিষয়ের উপর গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।সভায় ঈমামগণ মসজিদে মসজিদে এবং এলাকায় শিশু বিয়ের কূফল ও প্রতিরোধ তুলে ধরার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category