মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণা

এস এম আবু কাউসার, বিশেষ প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ১৪০ Time View

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক রফিকুল ইসলাম ভুঁইয়া ও সদস্য সচিব মোঃ আলী আহম্মেদ। গত সোমবার (১৩ ডিসেম্বর) দিবাগত রাতে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্র থেকে কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটিতে ৩১ সদস্যের মধ্যে ৯ জন যুগ্ম আহবায়ক ও সদস্য সচিবসহ সকলেই কমিটিকে স্বাগত জানিয়েছেন। এ একই দিনে কাঞ্চন ও তারাব পৌর কমিটির ও অনুমোদন দেয়া হয়। কমিটি ঘোষণায় উপজেলা, বিভিন্ন পৌরসভা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে মিশ্র কোন প্রতিক্রিয়া নেই বলে জনিয়েছেন দলের সিনিয়র অনেক নেতা।
কমিটি ঘোসনার পর রফিকুল ইসলাম ভুঁইয়া জানান, কমিটি ঘোষণা করায় দলের নেতাকর্মীরা উচ্ছ্াসিত। আমি কমিটি ঘোষণা করায় দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভুঁইয়া জুয়েলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এখন আমাদের প্রধান কাজ সংগঠনের নেতা কর্মীদের সংগঠিত করে আন্দোলনের মাধ্যমে আমাদের নেত্রীর উন্নত চিকিৎসায় তাকে দেশের বাইরে পাঠাতে, তার মুক্তি ও গণতন্ত্র মুক্তির আন্দোলনে আরো দ্বিগুণ শক্তি নিয়ে ঝাপিয়ে পড়া আর আমরা তাই করবো।
সর্বপরি নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক রফিকুল ইসলাম ভুঁইয়া ও সদস্য সচিব মোঃ আলী আহম্মেদদেশের সাধারন মানুষের কাছে দেশ নেত্রীর সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন। দেশে গনতন্ত্র প্রতিষ্ঠায় জাতীয়তাবাদী দলে যোগ দিয়ে একসাথে কাজ করার জন্য তরুনদের আহবান জানান।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category