বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী গাইবান্ধার চরাঞ্চলে যাত্রীসহ পণ্য পরিবহনে একমাত্র জান হচ্ছে ঘোড়ার গাড়ি গোবিন্দগঞ্জে বালু তোলার মহোৎসব,রাত নামলেই শুরু হয় কর্মযজ্ঞ আসামে দুই আইএস জঙ্গি গ্রেপ্তার নাটোর সিংড়ায় আশ্রয়ণ প্রকল্পের ২০ টি ঘর ভস্মীভূত অস্ট্রেলিয়ায় যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দুঃসংবাদ

নাচোলে বৈদ্যতিক তারে ঝুলতে গিয়ে ২ শিশুর মৃত্যু!

নাচোল থেকে শাকিল রেজা
  • Update Time : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ৮৫ Time View
নাচোলের কালইর গ্রামের সাবাইতাড়া এলাকায় নির্মাণাধীন বৈদ্যুতিক খুঁটির তারে ঝুলতে গিয়ে দুই শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার বেলা ১০টার দিকে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। ঘটনাটি সত্যতা নিশ্চিত করেছেন নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা ও কসবা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজিজুর রহমান।
সরেজমিনে গিয়ে জানা যায়, নির্মাণাধীন বৈদ্যুতিক খুঁটিতে তার ঝুলানোর কাজ চলতে থাকলে সেই বৈদ্যুতিক তার ধরে দুজন শিশু খেলতে থাকে। বিষয়টি নির্মাণাধীন শ্রমিকেরা লক্ষ্য করলে সেই দুই শিশুকে সেখান থেকে সরে যেতে বলে। তারপরও তারা তার ধরে ঝুলতে থাকে।
এ অবস্থায় মেশিনের মাধ্যমে সেই তার যখন বৈদ্যুতিক খুটিতে স্থাপন করা শুরু হয় তখন হঠাৎ করেই ঝুলানো তার উপরের দিকে উঠে যায় এবং তারা ঝুলতে থাকে। অনেক বেশি উপরে উঠে গেলে দুজনেরই তার থেকে হাত ছুটে যায় ও নিচে শক্ত জমিতে আছড়ে পরে।
এতে ঘটনাস্থলে মারা যায় কালইর দিঘিপাড়ার মাসুদ রানার ছেলে সজীব(১০) ও একই গ্রামের মিঠুর মেয়ে লামিয়া(৯) হাসপাতালে মৃত্যুবরণ করে। এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category