1. alokitoj@gmail.com : Sobuj Bala : Sobuj Bala
  2. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  3. jmitsolution24@gmail.com : support :
মাদারীপুরে এক নারীকে স্বাবলম্বী হওয়ার জন্য সহযোগিতা - Alokito Janapad
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১১:৪২ অপরাহ্ন

মাদারীপুরে এক নারীকে স্বাবলম্বী হওয়ার জন্য সহযোগিতা

 সুইটি আক্তার মাদারীপুর
  • Update Time : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৩৮ Time View

মাদারীপুর পুরানবাজারের গ্রোয়েনের কাছে কিরণ আক্তার রাত্রি নামের এক নারীকে স্বাবলম্বীর জন্য কাপড়, বাসা ভাড়া ও খাবার দেয়া হয়েছে। আফতাব উদ্দিন মিয়া ওয়ার্ল্ড ফাউ›েডশনের প্রতিষ্ঠাতা ওয়াদুদ মিয়া (জনি মিয়া) এর আর্থিক সহযোগিতায় নকশি কাথা-মানুষ মানুষের জন্য ও পাগদী নবীন যুব সংঘের সার্বিক সহযোগিতায় রবিবার সন্ধ্যায় কিরণ আক্তার রাত্রির হাতে থ্রিপিজ

ওয়ান পিজ, গাউন, বাচ্চাদের শীতের জামাসহ নানা ধরণের কাপড়, দুই মাসের বাসা ভাড়া ও খাবারের জন্য চাল, ডাল, তেল, লবন, আলু, পিয়াজ, রসুন, বিস্কুট, নুডুসসহ নানা ধরণের খাবার দেয়া হয়। নকশি কাথার সাধারণ সম্পাদক সাংবাদিক আয়শা সিদ্দিকা আকাশীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৈত্রি মিডিয়া সেন্টারের সাধারণ সম্পাদক এসএম আরাফাত হাসান।

বিশেষ অতিথি ছিলেন পাগদী নবীন যুব সংঘের সভাপতি সাব্বির হক ফরাজী। আরো ছিলেন পাগদী নবীন যুবসংঘের সহ-সভাপতি মো. সজীব, দুরন্ত মাদারীপুরের রাকিব হাসান বকুল, মিলন মুন্সি, মিস্টি মেঘলা, সাংবাদিক সুইটি আক্তার প্রমুখ। উল্লেখ্য, মাদারীপুর পুরানবাজারের গ্রোয়েন সংলগ্ন এলাকার কিরণ আক্তার রাত্রির স্বামী গত চার মাস ধরে কোন যোগাযোগ না করা এবং করোনার জন্য ব্যবসা মন্দ যাওয়ায় পাচ বছরের ছেলেকে নিয়ে সমস্যায় পড়েন।

তছাড়া পড়াশুনার পাশাপাশি সংসারের খরচ যোগাতে সমস্যা দেখা দেয়। তাই তাকে স্বাবলম্বী হবার জন্য ইতালী প্রবাসী জনি মিয়া ২০ হাজার টাকার নানা ধরণের কাপড়সহ বাসা ভাড়া ও খাবার দিয়েছেন। অনুষ্ঠানে কিরন আক্তার রাত্রি বলেন, আমি জনি মিয়ার প্রতি কৃতজ্ঞ। তার এই সহযোগিতার জন্য আমি কাপড়ের ব্যবসা করে ছেলেকে নিয়ে একটু ভালোভাবে বাচতে পারবো।

পাগদী নবীন যুব সংঘের সভাপতি সাব্বির হক ফরাজী বলেন, জনি মিয়া সব সময়ই মানুষের পাশে দাড়ান। তার মতোন এমন ভালো মানুষ সমাজে পাওয়া যায় না। মৈত্রি মিডিয়া সেন্টারের সাধারণ সম্পাদক এসএম আরাফাত হাসান, জনি মিয়া মানুষকে স্বাবলম্বীর জন্য নানা ধরণের সহযোগিতা করে থাকেন। এটা খুবই ভালো উদ্যোগ।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2021 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Development by: JM IT SOLUTION