বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

পশ্চিম বাংলার আমলারা আজ দলদাসে পরিনত হয়েছে; ক্ষোভ উগরে দিলেন রাজ্যপাল শ্রী জগদীশ ধনকড়

মনোয়ার ইমাম, কলকাতা প্রতিনিধি
  • Update Time : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৯৭ Time View

আজ পশ্চিম বাংলার মহাসপ্তমীর দিনে উত্তর বঙ্গের বাগডোগরা বিমান বন্দরে গনমাধ্যমের কাছে বলেন যে পশ্চিম বাংলার যত আমলা ও আই এ এস এবং আই পি এস অফিসার আছেন তাদের কে আজ দলদাসে পরিনত করছে বর্তমান সরকার।

এর ফলে সাধারণ মানুষের ন্যায় বিচার পেতে অসুবিধা হচ্ছে। তার কথায় ক্ষমতায় আসার সময় এই সরকার একথা বলেন, এবং আসার পর অন্য কাজ করেন। তিনি পশ্চিম বাংলার বর্তমান হিঙসা ও নারীদের উপর অত্যাচার বেড়ে চলার জন্য প্রশাসন কে দায়ী করেন। এবং রাজনৈতিক খুন ও ঘরদর লুটপাট ও নারীদের উপর অত্যাচার দিনের পর দিন বৃদ্ধি পাচ্ছে।

সম্প্রতি পশ্চিম বাংলার রাজভনের সাথে নবান্ন সম্পর্ক অবনতি ঘটতে চলেছে। তার কারণ হিসেবে গতকাল পশ্চিম বাংলার মুখ্যসচিব কে রাজভনে ডেকে পাঠান পশ্চিম বাংলার রাজ্যপাল শ্রী জগদীশ ধনকড় সেই পরিপ্রেক্ষিতে পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর ডাকার এখতিয়ার নিয়ে প্রশ্ন তোলেন।

যার পরিপ্রেক্ষিতে আজ পশ্চিম বাংলার রাজ্যপাল শ্রী জগদীশ ধনকড় পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী ও আমলের কাজের বিষয়ে বিরক্ত প্রকাশ করেন। এবং পশ্চিম বাংলার আমলা ও সচিব এবং প্রশাসনিক কর্মকর্তারা দলদাসে পরিনত হয়ে কাজ করছেন বলে জানিয়েছেন। আজ পশ্চিম বাংলার রাজ্যপাল উত্তর বঙ্গের বিভিন্ন উন্নয়ন নিয়ে সেখানকার সচিব ও অফিসার সহ বিভিন্ন জেলার ডি এম কে নিয়ে বৈঠকে বসবেন বলে জানা গিয়েছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category