শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জের মুকসুদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি

সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়ল নিহত

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ২২৬ Time View

পশ্চীম সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে বাঘের আক্রমণে এক মৌয়াল নিহত হয়েছে। আজ বুধবার (১৪ এপ্রিল) সকাল সাড়ে আটটার দিকে সুন্দরবনের হোগলাডোরা খালে এই ঘটনা ঘটে।

নিহত মৌয়ালের নাম হাবিবুর রহমান সে শ্যমনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের মিরগাঙ গ্রামের আজিজ মোল্লার ছেলে। বন বিভাগের কৈখালী রেঞ্জ কর্মকর্তা মো. মোবারক হোসেন বিষয়টি নিশ্চীত করে জানান, গতকাল মঙ্গলবার কৈখালী অফিস থেকে তারা মধু কাটার পাশ নিয়ে সুন্দরবনে প্রবেশ করে।

আজ বুধবার সকালে রায়মঙ্গল নদীর হোগলাডোরা খালের পাশে মধু কাটার সময় হাবিবুরকে বাঘে ধরে নিয়ে যায়। পরে তার সঙ্গীরা বনের ভেতর থেকে তার মৃতদেহ উদ্ধার করে নিয়ে এসেছে।

এর আগে মঙ্গলবার বিকেলে পশ্চিম সুন্দরবনের হলদিবুনিয়া এলাকার আমড়াতলি খালে বাঘের আক্রমণে রবিউল নামে এক মৌয়াল আহত হয়েছে। তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category