শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জের মুকসুদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি

লোহাগড়ায় পিকআপ দুর্ঘটনায় ভ্যানচালকের বসতঘর সহ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

মনির খান লোহাগড়া, নড়াইল
  • Update Time : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ১৮৮ Time View

লোহাগড়ায় সিএন্ডবি চৌরাস্তা সংলগ্ন কোয়ালিশন ক্লিনিকের গেটের সামনে সরকারি জায়গায় অসহায় গরীব দুঃখী ভ্যানচালক দাউদ শেখ এর বসবাস।

মোঃ দাউদ শেখ পিং মৃত্যু: শামসুল শেখ গ্রাম: লোহগড়া সিএন্ডবি চৌরাস্তা থানা: লোহগড়া জেলা নড়াইল। দাউদ শেখ পেশায় একজন ভ্যান চালক ,ভ্যান চালিয়ে কোন রকম স্ত্রী ও সন্তান নিয়ে জীবিকা নির্বাহ করে দিন অতিপাত করেন।

পিকআপ মালিক মো: এসকেন মোড়ল পিতা: অজ্ঞাত গ্রাম: তার গাছি, থানা: মুকসুদপুর , জেলা: গোপালগঞ্জ। পিকআপ গাড়ির নম্বর: ঢাকা মেট্রো-ড ১৪-৩৭১১ ○ গত ১১ এপ্রিল ২০২১ তারিখ দুপুর ১টায় দিকে কালবৈশাখী ঝড়ের মত একটি পিকআপ এসে, একজন অসহায় ভ্যানচালকের দিনের শেষে মাথা গোঁজার ঠাঁই টুকু একটিমাত্র ঘর সেটা ধ্বংস করে দিল ঘাতক একটি পিকআপ।

পিকআপটির মালিক এসকেন দুর্ঘটনার খবর পেয়ে একদিন পর এসে উপস্থিত হন। এবং সামাজিক কায়দায় লোহাগড়া থানায় মীমাংসা করার জন্য সংক্ষিপ্ত আলোচনা করেন।

আলোচনায় সভাপতিত্ব করেন লোহাগড়া থানার এস আই সুমন ও লোহাগড়া পৌরসভার গোপীনাথপুর ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মো:গিয়াস উদ্দিন ভূইয়া,ও সাংবাদিকবৃন্দ এবং দুই পক্ষের গণ্যমান্য ব্যক্তিবর্গ,ক্ষতিগ্রস্ত ঘর মালিকের পক্ষ ও পিকআপ মালিকের পক্ষ।

ক্ষতিপূরণের বিষয়টি নিয়ে আলোচনা করলে ক্ষতিগ্রস্ত ঘর মালিক এক লক্ষ টাকা দাবি করেন। গাড়ীর মালিক পক্ষ পঁচিশ হাজার টাকা দিতে পারবে বলে জানান।

দুই পক্ষের সিদ্ধান্ত কোন পক্ষ ই মনোনীত না হওয়াই দুর্ঘটনায় কবলিত পিকআপটি লোহাগড়া থানা পুলিশ হেফাজতে এনে জব্দ করে রাখে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category