শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জের মুকসুদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি

ক্লোন ক্যান্সার রোগী মনিরের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিন

মো.সবুজ রানা টাংগাইল জেলা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ৬৪৭ Time View

টাংগাইল জেলার দেলদুয়ার উপজেলার ডুবাইল উত্তরপাড়া এলাকার পিতামৃত- রাজ্জাক মিয়ার ছেলে মোঃমনিরুজ্জামান মনির(৩৫) ক্লোন ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু শষ্যায়।

তার উন্নত চিকিৎসার জন্য ঢাকা,মাদ্রাজে নেওয়া হয়েছিলো। সেখান থেকে তাকে চিকিৎসা করে নিয়ে আসার পর পুনরায় আবার অসুস্থ হয়ে পড়লে।

সিরাজগন্জের এনায়েতপুর হাসপাতালে মনিরকে বাঁচানোর জন্য শেষ চেষ্টা অপারেশনের মাধ্যমে পায়খানার রাস্তা পেট দিয়ে বাইপাস করা হয়েছে।

৩বছর যাবৎ মনিরের চিকিৎসা চলমান রয়েছে।এ পর্যন্ত তার চিকিৎসা বাবদ খরচ হয়েছে প্রায়১২লক্ষ টাকা।জায়গা জমি বিক্রি করে তার চিকিৎসা করে তার পরিবার।

মনিরের চিকিৎসা ও ঔষধের খরচ জোগাড় করতে পারছেন না মনিরের পরিবার। অসহায় মনিরের জন্য মানবিক সাহায্যের জন্য হাত তুলেছেন তার পরিবার।সাহায্য করার জন্য যদি কোন লোক ইচ্ছুক থেকে থাকেন তারা নিম্নে উল্লেখিত নাম্বারের সহযোগীতা করতে পারেন। বিকাশ পার্সোনাল নাম্বার (রোগী-মনির)- 01720-545 516.

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category