বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জের মুকসুদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি

আসন্ন শ্যামপুর ইউপি নির্বাচনে বাজিতপুর ৫নংওয়ার্ড মেম্বার পদপ্রার্থী শামিম রেজা( ডলার)

 এইচ. এস হায়দার আহমেদ চাঁপইনবাবগঞ্জ ( শিবগঞ্জ) প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ২৩২ Time View

তারুণ্যের উচ্ছাসে এগিয়ে যাচ্ছে সোনার বাংলাদেশ। তরুণরা এখন বিশ্বের বিভিন্ন দেশে এবং বাংলাদেশে বিভিন্ন দপ্তরে ভূমিকা রাখছে, যা সত্যিই খুবই প্রশংসনীয়।

তরুণরাই অনেক মেধাবী। বাংলাদশের বিভিন্ন এলাকায় তরুণরাই জনপ্রতিনিধিত্বের দায়িত্ব পালন করছেন। তারই ধারাবাহিকতায় আসন্ন শ্যামপুর ইউপির নির্বাচনে ৫ নং ওয়াড মেম্বার পদপ্রার্থী, বাজিতপুর এলাকার কৃতি সন্তান,সমাজসেবক মোঃ শামিম রেজা (ডলার) ।

মানুষের আন্তরিক ভালবাসা নিয়ে নির্বাচনে অংশ নিয়েছেন। মানুষের ভালবাসা সিক্ত হচ্ছেন পুরো এলাকায়। সাধারণ ভোটাররা ডলারের মত পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করতে আগ্রহী।

এলাকার বাসিন্দা আবদুর রহমান ও মোহাম্মদ আলী জানান,ডলার এলাকার ভাল ছেলে। কোন দিন অন্যায় দেখিনি। আমাদের সাথে ভাল ব্যবহার করতে দেখেছি।

ডলার কে আমরা আগামী নির্বাচনে মেম্বার পদে ভোট দিয়ে নির্বাচন করতে চাই। মেম্বার প্রার্থী মোঃ ডলার এলাকার বিভিন্ন সামাজিক ও উন্নয়ন মূলক কাজে জড়িত।

এলাকায় তার রয়েছে জনপ্রিয়তা। তিনি ইতিমধ্য তার এলাকায় নির্বাচনী বৈঠক ও প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। পাচ্ছেন মানুষের আন্তরিক ভালবাসা।

মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখতে চান। মেম্বার প্রার্থী মোঃ ডলার জানান,আমি একজন তরুণ। আমি আপনাদের পাশে থেকে সেবা করতে চাই।

এলাকার মঙ্গলের জন্য কাজ করতে চাই। মানুষের অকুতোভয় ভালবাসা পেয়েছি এজন্য মেম্বার পদে নির্বাচন করছি। নির্বাচিত হলে ৫নং বাজিতপুর ওয়ার্ডের সার্বিক উন্নয়ন,ন্যায় বিচার প্রতিষ্ঠা করা এবং ধর্মীও ও সামাজিক উন্নয়নের ওয়ার্ড হিসেবে উপহার দিবো ইনশাআল্লাহ্।

এলাকাবাসীরা আগামী নির্বাচনে ৫নং ওয়ার্ডে মেম্বার পদে তিনি বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন। তিনি সকলের দোয়া,সমর্থন ও সহযোগীতা কামনা করেছেন

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category