বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১২ অপরাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জের মুকসুদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি

কাশিয়ানীতে অগ্নিকান্ডে ১১টি বসতবাড়ি পুড়ে গেছে

 পরশ উজির
  • Update Time : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ১২৩৭ Time View

রান্না ঘর থেকে আগুন লেগে গোপালগঞ্জের কাশিয়ানীতে ১১টি পরিবারের বসত, রান্নাঘর ও গোয়ালঘর পুড়ে গেছে। সোমবার (৫ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার সময় উপজেলার বরাশুর পশ্চিমপাড়া এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্থরা হলেন, ওই গ্রামের মনিরুল ইসলাম, খায়রুল মৃধা, টেপু মৃধা, হাবিব মৃধা, কলম শেখ, মোঃ জাফর শেখ, সুমন মৃধা, ওহিদুল মৃধা, মো. আল আমিন মৃধা ও মো. ডাবলু মৃধা।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, উপজেলার বরাশুর গ্রামের কোন এক রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে গোপালগঞ্জ ও মুকসুদপুর ফায়ার সার্ভিসের দু’টি দল ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ও এলাকাবাসীর সহযোগিতায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

এরআগে আগুনে পুড়ে সব কিছু ছাই হয়ে যায়। আগুনে বসত, রান্নাঘর ও গোয়ালঘরসহ ১১টি ঘর পুড়ে গেছে। তবে এখনো ক্ষয়ক্ষতির পরিমাণ নিরুপন করা যায়নি।

রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এদিকে, অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্রনাথ রায়, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান, ইউপি চেয়ারম্যান মো. মশিউর রহমানসহ জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category