শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জের মুকসুদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি

হার্টে ফুটা হওয়া হাবিবুর রহমান হাবিব এর পাশে দাঁড়িয়েছে মনুষ্যত্বের আলোয় মানবতা পরিবার

মোঃ ইসমাইল হোসেন শাকিল ময়মনসিংহ
  • Update Time : শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ২২২ Time View

“মানবতার প্রেমে, মানবতার কাজে সবার পাশে” এই স্লোগান সামনে রেখে, মনুষ্যত্বের আলোয় মানবতা পরিবারের উদ্যোগে গত ২৮.০৩.২১ তারিখ রোজ রবিবার হরতালের মাঝেই দিন রাত এক করে হাবিবুর রহমান এর পাশে দাঁড়ানোর জন্য অক্লান্ত পরিশ্রম করে চলেছে ‘মনুষ্যত্বের আলোয় মানবতা’ পরিবার।জানা গেছে যে- হাবিবুর রহমান হাবিব এর হার্টে দুটি ছিদ্র হওয়ায় তার চিকিৎসার জন্য প্রচুর টাকার প্রয়োজন।

সাধারণ পরিবারের সন্তান হওয়ায় তাহার পরিবারের পক্ষে তার চিকিৎসার খরচ বহন করা সম্ভব নয়।তাই তথ্যসুত্রে জানা গেছে মনুষ্যত্বের আলোয় মানবতা পরিবার এর উপদেষ্টা মোঃ মোহাইমিনুল ইসলাম এর নেতৃত্বে মাহমুদুল, সিফাত, দেলোয়ার, শারমিন রুমা, মুন্না, সোহান,আফাজ্জল, শফিক, লিমা, রফিকুল, জাকির, নাহিদ, নোমান সহ আরও অনেকের ক্ষুদ্র চেষ্টায় শম্ভুগঞ্জ এলাকা থেকে ১৭০০০ হাজার টাকা সংগ্রহ করা হয়।

উক্ত সাহায্য পেয়ে হাবিবুর রহমান হাবিব এর বেঁচে থাকার কিছুটা হলেও আস্থা অর্জিত হয়েছে। জানা গেছে অদ্য ০২.০৪.২১ তারিখ শুক্রবার মনুষ্যত্বের আলোয় মানবতা পরিবার এর আপ্রাণ চেষ্টায় সংগ্রহকৃত টাকা হাবিবুর রহমান হাবিবের বাবার হাতে তুলে দেওয়া হয়।

এমন একটি মহৎ উদ্যোগে অংশগ্রহণ করতে পারায় মনুষ্যত্বের আলোয় মানবতা পরিবার নিজেদের ধন্য মনে করেছে। মনুষ্যত্বের আলোয় মানবতা পরিবারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছে হাবিবুর রহমান হাবিব এর বাবা।

উক্ত সংগঠন এর সকল স্বেচ্ছাসেবী অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করেছে শম্ভুগঞ্জ এর সকল এলাকাবাসীর প্রতি। এবং সকলে একজোট হয়ে বলেছে- মনুষ্যত্বের আলোয় মানবতা” এভাবে সব সময় মানুষের পাশে ছিল, আছে, থাকবে ইনশাআল্লাহ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category