বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জের মুকসুদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি

রাজশাহীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু!

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ১৬৭ Time View
নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীতে পানিতে ডুবে খালা-ভাগ্নির মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে দমকল কর্মীরা রাজশাহী কাটাখলি থানার বেলঘড়িয়া দেওয়ানপাড়া গ্রামের একটি পুকুর থেকে তাদের উদ্ধার করে।
মৃত দুই শিশুর নাম আরমিন আক্তার শেলী (১৩) ও তার ভাগ্নি জিসা (৮)। এদের মধ্যে শেলীর বাবার নাম আনিছুর রহমান ও জিসার বাবার নাম জিয়ারুল ইসলাম। তাদের বাড়ি বেলঘরিয়া বাখরাবাদ দক্ষিণপাড়া গ্রামে। জিসা বেলঘড়িয়া প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এবং শেলী বেলঘড়িয়া আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।
কাটাখালী থানার ওসি জিল্লুর রহমান জানান, বেলা ১১টার দিকে বাড়ি থেকে বের হয়ে ইউসুফপুর দেওয়ানপাড়া ছোট পুকুরে গোসল করতে যায় তারা। পুকুরে নেয়ে প্রথমে জিসা তলিয়ে যায়। তাকে উদ্ধার করতে গিয়ে শেলীও ডুবে যায়। বেশকিছুক্ষন তাদের দেখতে না পেয়ে স্থানীয়রা পুকুরে খোঁজাখুঁজি করতে শুরু করে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল গিয়ে এক ঘন্টা পর তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category