মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জের মুকসুদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি

গণমাধ্যম কর্মী ও প্রতিষ্ঠানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বেনাপোলে মানববন্ধন

বেনাপোল প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২১ আগস্ট, ২০২৪
  • ৬৬ Time View

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপসহ দেশের বিভিন্ন স্থানে গণমাধ্যম কর্মী ও প্রতিষ্ঠানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও শাস্তির দাবিতে বেনাপোলে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ১১টায় যশোরে শার্শা ও বেনাপোলে কর্মরত বিভিন্ন পত্রিকা ও মিডিয়াকর্মীদের আয়োজনে এ মানববন্ধ কর্মসূচি পালন করা হয়। এ সময় বেনাপোল বাজারে গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বেনাপোল কাস্টম হাউজের সামনে সারিবদ্ধভাবে দাড়িয়ে মানববন্ধন পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্যরা বলেন, সাম্প্রতিক সময়ে দেশে ঘটে যাওয়া, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে গনমাধ্যমকর্মী ও প্রতিষ্ঠানের উপর বিভিন্ন সময় সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানান, পাশাপাশি যে সব গণমাধ্যম প্রতিষ্ঠান স্বৈরাচারী সরকারী পক্ষে লিখেছেন ও দালালি করেছেন, সেই সমস্ত গণমাধ্যম প্রতিষ্ঠানের নিবন্ধন বাতিল ও গণমাধ্যম কর্মীদের সুরক্ষা ও নিরাপত্তা দেওয়ার জন্য সরকারের নিকট জোর দাবি জানান।

এসময় বক্তব্য রাখেন জামাল উদ্দিন, বকুল মাহবুব, দেবুল কুমার দাস, আহমদ আলী শাহিন, মনিরুল ইসলাম মনি, এম এ রহিম, শাহিনুর রহমান শাহিন। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, ওসমান গনি, নাসির উদ্দিন, সুমন হোসেন, ইকরামুল ইসলাম, রফিকুল ইসলাম, আইয়ুব হোসেন পঙ্খী, রাসেল হোসেন, নাসির উদ্দিন, কোরবান আলীসহ শার্শা উপজেলা ও বেনাপোলে কর্মরত বিভিন্ন পত্রিকা ও মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category