মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জের মুকসুদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি

পলাশে চাঁদা দাবি করে ইটভাটায় হামলা-ভাংচুর ও নগদ টাকা লুট

হাজী জাহিদ নরসিংদী প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২১ আগস্ট, ২০২৪
  • ৭৮ Time View

নরসিংদীর পলাশে চাঁদার টাকা দাবি করে একটি ইটভাটায় হামলা ও ভাংচুর করেছে দুর্বৃত্তরা। বুধবার বিকেলে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের দক্ষিণ দেওড়া গ্রামে অবস্থিত আর কে ব্রিকস নামক ওই ইটভাটায় ২০ থেকে ২৫ জনের একদল দুর্বৃত্তরা হামলা করে বলে অভিযোগ উঠেছে। এসময় দুর্বৃত্তরা ভাটায় থাকা নগদ ৩ লাখ টাকা লুট করাসহ ব্যাপক তান্ডব চালায় বলে অভিযোগ উঠে।

এতে ভাটায় থাকা কম্পিউটার ও সিসি ক্যামেরাও ভেঙে গুড়িয়ে দেওয়া হয়। তথ্যটি নিশ্চিত করে ইটভাটার ম্যানেজার ইলিয়াস মিয়া বলেন, গত তিন-চারদিন আগে গজারিয়া ইউনিয়নের পারুলিয়া গ্রামের বাবু, রুবেল ও রহিমের নেতৃত্বে একদল দুর্বৃত্ত ইটভাটায় এসে চাঁদার টাকা দাবি করেন।

তাদের সেই দাবিকৃত চাঁদার টাকা না দেওয়ার কারণে বুধবার বিকেলে পুনরায় তাদের নেতৃত্বে একদল দুর্বৃত্ত ইটভাটায় এসে হামলা করে ব্যাপক ভাংচুর সহ ভাটায় থাকা নগদ ৩ লাখ টাকা লুট করে নিয়ে যায়। এসময় ইটভাটার স্টাফদের বের করে দিয়ে ম্যানেজারের রুমে তালা দিয়ে রাখে দুর্বৃত্তরা।

তাদের দাবিকৃত চাঁদার টাকা না পেলে ফের হামলা করবে বলেও হুমকি দিয়ে যায় বলে অভিযোগ করেন এই ভুক্তভোগী। এ বিষয়ে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকতিয়ার উদ্দিন বলেন, ইটভাটায় হামলা-ভাংচুর ও টাকা লুট করার ঘটনাটি শুনেছি। ভুক্তভোগী পরিবার থেকে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি গুরুত্বসহকারে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category