মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জের মুকসুদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি

মাদারীপুরে ইমামকে কুপিয়ে হত্যাচেষ্টা, বাড়িঘরে লুটপাট

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১৭ আগস্ট, ২০২৪
  • ৮৭ Time View
মাদারীপুরের সদর উপজেলায় এক মসজিদের ইমামকে কুপিয়ে হত্যাচেষ্টা এবং তার বাড়িঘরে লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মাদারীপুর সদর থানায় একটি লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।
বুধবার (১৪ আগস্ট) ভোরে সদর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের কালিরবাজার এলাকায় মুফতি এমরান কাজীকে কুপিয়ে জখম করা হয় এবং বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাতে তার বাড়িতে হামলা চালিয়ে লুটপাট করা হয়।
ভুক্তভোগী ইমাম মুফতি এমরান কাজী উপজেলার কালিরবাজার এলাকার রোকন কাজীর ছেলে। তিনি স্থানীয় একটি মসজিদের ইমাম।
স্বজন ও এলাকাবাসী জানান, দীর্ঘদিন যাবত মুফতি এমরান কাজীর সঙ্গে জমি নিয়ে একই এলাকার ইউসুব আলী মাতুব্বরের বিরোধ চলছিল। এরই জের ধরে বুধবার ভোরে মুফতি এমরান কাজী বাড়ি থেকে বের হয়ে ফজরের নামাজ পড়াতে যাওয়ার সময় ইউসুব আলী মাতুব্বর, শওকত মাতুব্বর, আশ্রাবালী মাতুব্বর দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন।
এসময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এদিকে এঘটনার পর বৃহস্পতিবার রাতে মুফতি এমরান কাজীর বাড়িতে হামলা চালান অভিযুক্তরা। এ সময় তারা বাড়িঘর ভাঙচুর করে স্বর্ণালংকারসহ নগদ টাকা লুট করেন।
এ ঘটনায় মুফতি এমরান কাজীর ভাবী বাদী হয়ে মাদারীপুর সদর থানায় লিখিত অভিযোগ করেন।
এ ব্যাপারে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এইচ এম সালাউদ্দিন আহমেদ বলেন, “আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category