মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জের মুকসুদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি

বেনাপোল সীমান্তে শুন্য রেখা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার 

বেনাপোল প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪
  • ৬৬ Time View

বেনাপোলের পুটখালী সীমান্তে ভারত বাংলাদেশ শুন্য রেখা থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে বিজিবি। আজ মঙ্গলবার বিকালে সীমান্তের ইছমতি নদীর পাড় থেকে লাশটি উদ্ধার করে বিজিবি।

পরে বিজিবি পোর্ট থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ নিয়ে যায় ময়না তদন্তের জন্য। তবে নিহত ব্যক্তির নাম পরিচয় পাওয়া যায়নি এখনও। বেনাপোল পোর্ট থানা পুলিশের ওসি সুমন ভক্ত জানান, বিজিবির কাছ থেকে খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশটি যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়।

ধারনা করা হচ্ছে ২দিন আগে দুস্কৃতিকারীরা তাকে কুপিয়ে হত্যা করে লাশ নদীর পাড়ে ফেলে রেখে যায়। লাশের গায়ে একাধিক কোপের চিহ্ন রয়েছে। খুলনা-২১ বিজিবি ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লে. কর্নেল খুরশিদ আনোয়ার জানান, ২ দিন আগে কে বা কারা তাকে কুপিয়ে হত্যা করে লাশ ইছামতি নদীর তীরে রেখে যায়। তার গায়ে একাধিক কোপের চিহ্ন রয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category