রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি সচিবদের যেসব নির্দেশনা দিলেন ড. ইউনূস যে কারণে আরএকে সিরামিকের ত্রাণের ১০ লাখ টাকা ফিরিয়ে দিল বিএনপি

উপজেলা প্রেসক্লাব উখিয়া’র সভাপতি আবুল কালাম আজাদ এর ৫৭তম জন্মবার্ষিকী পালিত

 শাকুর মাহমুদ চৌধুরী (উখিয়া) কক্সবাজার
  • Update Time : সোমবার, ১ জুলাই, ২০২৪
  • ৭৮ Time View

উপজেলা প্রেসক্লাব উখিয়ার কার্যালয়ে সভাপতি এম আবুল কালাম আজাদ এর ৫৭তম জন্মবার্ষিকী উদযাপিত হয়েছে। রবিবার ৩০ জুন২০২৪ ইং রাত ৯.৩০ মিনিটের সময় উক্ত অনুষ্ঠানটির আয়োজন করেন ক্লাবের সাধারণ সম্পাদক শাকুর মাহমুদ চৌধুরী।

সদস্যদের উপস্থিতিতে কেক কেটে এবং উৎসব মুখর পরিবেশে শুভ জন্মদিনটি পালিত হয়। এসময় উপস্থিত ছিলেন, যুগ্ম সম্পাদক জাহেদ আলম, দপ্তর সম্পাদক ইমরান জাহেদ, সিনিয়র সদস্য সাংবাদিক তানভীর শাহরিয়ার, নির্বাহী সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, নির্বাহী সদস্য নুরুল ইসলাম নাহিদ, সাংবাদিক খালেকুজ্জামান বিপ্লবসহ অন্যান্যরা।

কেক কাটার পরপরই সাধারণ সম্পাদক শাকুর মাহমুদ চৌধুরী, উপস্থিত সদস্যদের উদ্দেশ্যে বক্তব্য দেন। “অত্র ক্লাবের উন্নয়ন ও অনুসন্ধানী রিপোর্টের গুরুত্ব অপরিসীম। আমরা একত্রে কাজ করে উপজেলা প্রেসক্লাবকে আরও উন্নতির দিকে নিয়ে যেতে পারি।” তিনি আরও উল্লেখ করেন, ক্লাবের সকল সদস্যের সমন্বিত প্রচেষ্টায় অনুসন্ধানী রিপোর্টগুলো সমাজের বিভিন্ন সমস্যার সমাধান করতে সক্ষম হবে।

সভাপতি এম আবুল কালাম আজাদ তার জন্মদিনে এত সুন্দর আয়োজনের জন্য সকলকে ধন্যবাদ জানান এবং ক্লাবের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, “এটি আমার জীবনের একটি বিশেষ দিন, এবং আমি আপনাদের সবার ভালোবাসা ও সমর্থন পেয়ে অত্যন্ত খুশি।

আমরা একসঙ্গে কাজ করে প্রেসক্লাবকে আরও এগিয়ে নিয়ে যেতে চাই। উপজেলা প্রেসক্লাব উখিয়ার সদস্যদের সক্রিয় অংশগ্রহণ ও উৎসাহ উদ্দীপনা নিয়ে এই আয়োজন সফলভাবে সম্পন্ন হয়। এই আয়োজনের মাধ্যমে প্রেসক্লাবের সদস্যদের মধ্যে সুদৃঢ় সম্পর্ক ও সহযোগিতার মেলবন্ধন আরও দৃঢ় হয়েছে। এই অনুষ্ঠানটি প্রেসক্লাবের ইতিহাসে একটি স্মরণীয় দিন হিসেবে চিহ্নিত থাকবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category