রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি সচিবদের যেসব নির্দেশনা দিলেন ড. ইউনূস যে কারণে আরএকে সিরামিকের ত্রাণের ১০ লাখ টাকা ফিরিয়ে দিল বিএনপি

রংপুরে গোসল করতে গিয়ে তিন শিশুর মৃত্যু

রিয়াজুল হক সাগর,রংপুর প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২৬ জুন, ২০২৪
  • ৭৭ Time View

ঘাঘট নদীতে গোসল করতে গিয়ে আজমাইন ও জিম নামে দুই ভাই—বোনের মৃত্যুহয়েছে । তারা দুইজনেই নর্থ বেঙ্গল আইডিয়াল স্কুল এন্ড কলেজ এর শিক্ষার্থী । ঘটনাটি ঘটেয়ে বুধবার দুপুরে রংপুর নগরীর ভুরারঘাট এলাকায়।

আজমাইন ক্লাস সিক্সের ও জিম ক্লাস ওয়ানের শিক্ষার্থী । তারা দুইজন পরস্পরের আপন চাচাতো ও জ্যাঠাতো ভাইবোন। অপর দিকে সকালে মিঠাপুকুর উপজেলার পশ্চিম বড়বালা এলাকায় উঠানের পুকুরে ডুবে এরশাদুল হকের কন্যা মিফতাউল জান্নাত নামের এক শিশুর মৃত্যু হয়েছে

। তার বয়স ১১ মাস। আজমাইন এর পিতার নাম আনিসুল ও জিমের পিতার নাম রতন মিয়া। পরে রংপুর ফায়ার সার্ভিসের ডুবরীরা তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাদের মৃত্যু ঘোষণা করেন। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নগরীর তাজহাট থানার ওসি রবিউল ইসলাম জানান, এই দুই শিশু স্কুল থেকে বাড়ি ফিরে দুপুরে ঘাঘট নদীতে গোসল করতে গেলে সাঁতার না জানার কারণে নদীতে তলিয়ে যায়। রংপুর ফায়ার সার্ভিসের ডুবরি দলের প্রধান আতাউর রহমান জানান, বিকেলে আমরা সংবাদ পেয়ে শিশুদুটিকে ঘাঘট নদী থেকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category