শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
তিস্তা নিজস্ব অর্থায়নে মহাপ্রকল্প বাস্তবায়নের দাবি অনির্দিষ্টকালের জন্য কুবি অর্থনীতি শিক্ষার্থীদের ক্লাস -পরীক্ষা বর্জন বোন বাড়ী থেকে আর বাড়ি ফেরা হলোনা বরগুনার বৃদ্ধ সুলতান খানের বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জের নবনিযুক্ত জেলা ও দায়রা জজ ড. মোঃ আতোয়ার রহমানের শ্রদ্ধা যশোরের শার্শা সীমান্তে ভারতীয় বিএসএফ’র গুলিতে শামিম নামে এক চোরাচালানী আহত ভালো নেই কালকিনির মৃৎশিল্পীরা লোহাগড়া পৌর সভার সড়কের বেহাল দশা বঙ্গবন্ধুর সমাধিতে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী’র শ্রদ্ধা বঙ্গবন্ধুর সমাধিতে স্থানীয় সরকার বিভাগের নতুন সচিব আবু হেনা মোরশেদ জামান -এর শ্রদ্ধা নিবেদন রাজশাহী বাগমারার তাহেরপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ

নড়াইলে বাসা থেকে অস্ত্র উদ্ধার, বারান্দা দিয়ে লাফিয়ে পালালেন কাউন্সিলর

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৭ Time View

 নড়াইল সদর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তুফানের বাড়ি থেকে গুলিসহ পিস্তল, ম্যাগজিন ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছে নড়াইল সদর থানা ও গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বুধবার (৩০ আগস্ট) নড়াইল সদর থানা ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের যৌথ অভিযানে দক্ষিণ নড়াইল গ্রামে এ অভিযান চালানো হয়। বৃহস্পতিবার (৩১ আগস্ট) বিকেলে নড়াইল জেলা পুলিশের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার রাতে দক্ষিণ নড়াইল গ্রামের তুফান কাউন্সিলরের বসতঘরে সদর থানা ও গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে একটি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড ৭.৬৫ এম এম গুলি, একটি চাইনিজ কুড়াল, একটি রামদা, একটি চাকু ও একটি এয়ারগান উদ্ধার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তুফান কাউন্সিলর দ্বিতীয় তলার বারান্দা থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। এ বিষয়ে নড়াইল সদর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানানো হয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category