বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জের মুকসুদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি

পিরোজপুরে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ পাওয়া গেছে সিনিয়র

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ২০৮ Time View
স্টাফ রির্পোটার: পিরোজপুর জেলার সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের চিথলিয়া গ্রামের মাহবুব আকনকে তারই প্রতিপক্ষ মোস্তফা আকন র্দীঘ দিন যাবত বিভিন্নভাবে হয়রানী করে আসছে । তারই ধারাবাহিকতায় গত সেপ্টেম্বরের ২৪ তারিখে তাদের মৃত্যু ভাইয়ের স্ত্রী তানিয়াকে দিয়ে পিরোজপুর আদালতে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ পাওয়া গেছে ।
মোস্তোফা আকন ও মাহবুব আকন এরা পিরোজপুর জেলার সদর উপজেলার চিথলিয়া গ্রামের আব্দুস সত্তার আকন ও রিজিয়া বেগম দম্পতির সন্তান । আর তানিয়া তাদের ভাই মৃত মহসীন আকনের স্ত্রী।
এলাকাবাসি ও বিভিন্ন সুত্র থেকে জানাযায়, মুলত মোস্তফা আকন মাহবুব আকনের ১৬ শতক ক্রয়কৃত জমি দখলে নেয়ার জন্য বিভিন্ন কলা কৌশল ও ফন্দি আকতে থাকে র্দীঘ দিন যাবৎ। কিন্তু তাতে ভাল ফল না হওয়ায় সর্বশেষ গত ২৪ সেপ্টেম্বর মাহবুব আকনের নামে পিরোজপুর আদালতে একটি মামলা দায়ের করে মামলা নম্বর ৯২/২০২০ , এখানে বাদি করা হয়েছে বিধবা তানিয়াকে । মামলায় উল্লেখিত যে জমি ক্রয় করার কথা বলা হযেছে এক লক্ষ পঞ্চাশ হাজার টাকায় তা সম্পূর্নই মিথ্যা বলে খোজ খবর পাওয়াগেছে । যার খতিয়ান নং ২৯৮ বিএস দাগ নং ১৭৯৭ ও ১৭৯৯ । এবং আসামী মাহবুব আকন এর বক্তব্যও তাই । তানিয়ার কাছে জানতে চাওয়া হয় আপনার দেবর মাহবুব আকন আপনার ঘর তৈরির সময় কামলা রেখে টাকা খরচ করে ঘর তুলেদিয়েছে এমন কথা একালাবাসির কাছে জানতে পারলাম হ্যা ভাই ঘটনা সঠিক , মাহবুব আমাকে অনেক হেল্প করেছে স্বামী মারা যাওয়ার পরে । এবং পাড়েরহাটের নাসির এর দোকান থেকে বাকি সদায় দিয়েছে বছরের পর বছর এর উত্তরে তানিয়া স্বীকার করেন হ্যা আমার দেবর মাহবুব উপকার করেছে ।
তানিয়ার কাছে আরো জানতে চাওয়া হয় আপনার যদি জমি ক্রয় করা হয় তাহলে প্রমান দেখান এবং দলিল দেখান বা দলিল নাম্বার বলেন তিনি দলিল নেই বলে জানিয়ে দেন । এবং তিনি অকপটে স্বীকার করেন যে জমি মাহবুব আকনের । তার কাছে আরো জানতে চাওয়া হয় এতটাকা দিলেন তারকি কোন লিখিত প্রমান আছে । তানিয়া তার উত্তরে বলেন যে লিখিত কোন প্রমান নেই । তাহলে কেন মিথ্যা মামলা করলেন এই প্রশ্নের কোন সদোত্তর দিতে পারেননি । তানিয়া আরো বলেন ভাই এদের ভাই বোনের মধ্যে অনেক ঝামলো আছে ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category