শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জের মুকসুদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি

নবীগঞ্জে লকডাউন পালনে মাঠে উপজেলা প্রশাসন,সরকারী বিধি অমান্য করায় ১৫ জনকে অর্থদন্ড

 এম.মুজিবুর রহমান
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ১৫৫ Time View

হবিগঞ্জ জেলার নবীগঞ্জে লকডাউন প্রতিপালন নিশ্চিত করতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন। ১৪ এপ্রিল বুধবার সকাল ও বিকালে পৃথক সচেতনতামূলক প্রচারনা ও অভিযান পরিচালনা করা হয়।

সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত নবীগঞ্জ পৌর সভার বিভিন্ন স্থানে মাইক হাতে নিয়ে সচেতনতামূলক প্রচারনা ও অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুমাইয়া মমিন এবং বিকালে নবীগঞ্জ বাজারের বিভিন্নস্থানে সচেতনতামূলক প্রচারনা ও দ্রব্যমূল্যের মূল্য নিয়ন্ত্রণে রাখতে অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট শেখ মহি উদ্দিন।

এ সময় সকলকে নিজ নিজ ঘরে অবস্থান করতে এবং বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়ায় আহবান জানান তিনি । বিশেষ প্রয়োজনে বাইরে বের হলে মাস্ক পরিধান করে ও স্বাস্থবিধি মেনে চলাফেরা করতেও আহবান করা হয়।

কয়েকজন ব্যবসায়ী লকডাউনের বিধি-নিষেধ ও সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে ব্যবসা পরিচালনা করায় তাদের ব্যবসা বন্ধ করে দেওয়া হয়।

এ সময় অভিযান পরিচালনা করে ৬ জনকে বিভিন্ন মামলায় ১ হাজার টাকা অর্থদন্ড করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন।

এদিকে মাস্ক ব্যাবহার না করায় ৬ জনকে ও স্বাস্থবিধি না মেনে ব্যবসা প্রতিষ্টান পরিচালনা করায় ৩ জনকে সহ মোট ৯ জনকে ২ হাজার ৯ শত টাকা অর্থদন্ড করেন সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন। এতে মোট ১৫ জনকে ৩ হাজার ৯ শত টাকা অর্থদন্ড করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন,প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল,যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান শামীম,সাবেক সাধারন সম্পাদক সলিল বরন দাশসহ সাংবাদিকবৃন্দ।

নবীগঞ্জ থানার এসআই সমীরণ দাশ, এসআই অমিতাভ দাশ তালুকদার, এসআই শামসুল ইসলামসহ একদল পুলিশ উক্ত অভিযানে সহযোগীতা করেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category