শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জের মুকসুদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি

বালিজুড়ি ইউপি নির্বাচন- চেয়ারম্যান পদে আবারও নৌকার মনোনয়ন চান মোজাম্মেল হক ভগলা

 স্টাফ রিপোর্টার
  • Update Time : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১
  • ৬০৩ Time View

আসন্ন (স্থানীয় সরকার) ইউনিয়ন পরিষদ নির্বাচনে জামালপুরের মাদারগঞ্জ উপজেলার ০৪নং বালিজুড়ি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আবারও নৌকার মনোনয়ন প্রত্যাশী বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ মোজাম্মেল হক ভগলা।

 

তিনি ১৯৫৭ সালের ০৫ মে ইউনিয়নের সুখনগরি এলাকার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। স্কুলে পড়াকালীন সময় থেকেই তিনি বঙ্গবন্ধুর আদর্শকে অনুসরণ বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে নিজেকে সম্পৃক্ত করেন।

 

১৯৯১ সালে একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী হিসাবে তিনি বালিজুড়ি বাজার বনিক সমিতির সভাপতি নির্বাচিত হয়ে ২০১৪ সাল পর্যন্ত এবং চলমান কমিটির যুগ্ম-আহ্বায়ক মনোনীত হয়ে অদ্যাবধি দায়িত্ব পালন করছেন।

 

একই সাথে তিনি উপজেলা আওয়ামীলীগের রাজনীতিতেও সক্রিয় ভূমিকা পালন করছেন। ১৯৯৬ সালে মাদারগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, ২০০৩ সালে জামালপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও মাদারগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য নির্বাচিত হয়ে অদ্যাবধি অত্যন্ত নিষ্ঠার সাথে গঠনতন্ত্রে উল্লেখিত দায়িত্বের পাশাপাশি উপজেলা আওয়ামীলীগ কর্তৃক অর্পিত ০৪নং বালিজুড়ি ইউনিয়ন ০৮নং ওয়ার্ড শাখা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সাংগঠনিক কার্যক্রম তদারকির দায়িত্ব পালন করে যাচ্ছেন।

 

রাজনীতির পাশাপাশি তিনি নানামূখী সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত। ২০০৩ সালে তিনি প্রথমে তিনি ০৪নং বালিজুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে ২০১১ সাল পর্যন্ত অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করেন।

 

পরে ২০১৬ সালে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হয়ে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হয়ে ইউনিয়নবাসীর উন্নয়ন ও জনগণের সেবায় নিয়োজিত থেকে অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

 

বালিজুড়ি ইউনিয়নবাসীর উন্নয়ন ও সেবার লক্ষে তিনি আবারও চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আত্মপ্রকাশ করেছেন। চান বাংলাদেশের আওয়ামীলীগের মনোনয়ন।

 

ইতোমধ্যে তিনি জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন। দলীয় মনোনয়ন প্রসঙ্গে মোজাম্মেল হক ভগলা বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, মেলান্দহ – মাদারগঞ্জ থেকে ৬ বারের নির্বাচিত সাংসদ সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী জামালপুরের ২৬ লক্ষ মানুষের অবিভাবক কর্মবীর জননেতা আলহাজ্ব মির্জা এমপির নিকট আমার পূর্ণ আস্থা ও বিশ্বাস রয়েছে।

 

তিনি যদি আমাকে যোগ্য মনে করেন অবশ্যই আমাকে নৌকা মার্কার মনোনয়ন দিবেন। নৌকা প্রতীক পেলে নির্বাচনে আমি আবারও বিপুল ভোটে নির্বাচিত হব ইনশাআল্লাহ। এ জন্য সকলের দোয়া ও সহযোগীতা কামনা করছি।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category