বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
শিরোনাম :
হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী গাইবান্ধার চরাঞ্চলে যাত্রীসহ পণ্য পরিবহনে একমাত্র জান হচ্ছে ঘোড়ার গাড়ি গোবিন্দগঞ্জে বালু তোলার মহোৎসব,রাত নামলেই শুরু হয় কর্মযজ্ঞ আসামে দুই আইএস জঙ্গি গ্রেপ্তার নাটোর সিংড়ায় আশ্রয়ণ প্রকল্পের ২০ টি ঘর ভস্মীভূত অস্ট্রেলিয়ায় যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দুঃসংবাদ

মাদারগঞ্জে, কৃষকদের মাঝে ধান কাটার (হার্বেষ্টার) মেশিন হস্তান্তর

সোহাগ হোসেন স্টাফ রিপোর্টার
  • Update Time : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ২০০ Time View

জামালপুরের মাদারগঞ্জ উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতর উদ্যোগে ২ কৃষককের মাঝে ২ টি ধান কাটার ( হার্বেষ্টার) মেশিন হস্তান্তর করা হয়েছে।

 

বুধবার দুপুরে আবেদীন ইকুইপমেন্ট লিঃ এর কুবোতা প্রো ৫৮৮ i ৫ মডেলের ২ টি মেশিন উপজেলার হাটমাগুড়া এলাকার কৃষক ঠান্ডু মিয়া ও পৌরসভার চরবওলা গ্রামের আব্দুল্লাহ মোল্লা কাছে হস্তান্তর করা হয়।

 

এ সময় মাদারগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ওবায়দুর রহমান বেলাল, ইউএনও মোহাম্মদ আবুল মনসুর, কৃষি কর্মকর্তা মোহাম্মদ মাহফুযুল ইসলাম, জামালপুর জেলা পরিষদ সদস্য মোশারফ হোসেন বাদল, উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীরমুক্তিযুদ্ধা আলহাজ্ব মোঃ মঞ্জুরুল ইসলাম তরফদারসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

এ ব্যাপারে উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ মাহফুজুল ইসলাম জানান, এসব হার্বেষ্টার মেশিনের দাম হচ্ছে ৩০ লক্ষ পঞ্চাশ হাজার টাকা, সরকার ভূর্তকি দিয়েছে চৌদ্দ লক্ষ টাকা।

 

আমরা গত বছর ৩ টি মেশিন এই উপজেলার কৃষকদের মাঝে হস্তান্তর করেছি এবার ও ২ টি মেশিন ২ জন কৃষক আব্দুল্লাহ মোল্লা (চরবওলা) ও ঠান্ডু মিয়া (হাটমাগুড়া) কাছে হস্তান্তর করলাম।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category