শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জের মুকসুদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে মিথ্যা মামলার প্রতিবাদে গ্রামবাসীর মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ২১৩ Time View

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে নিরীহ গ্রামবাসীর বিরুদ্ধে সাংবাদিক সোহেলর মিথ্যা মামলা করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

আজ শনিবার (০৩ এপ্রিল) বেলা ১১টার দিকে নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের মির্জাপুর বাজারে গ্রামবাসীর ব্যানারে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সভায় ক্ষুব্ধ এলাকাবাসী বলেন, নিজেকে বড় সাংবাদিক পরিচয় দিয়ে প্রভাব খাটিয়ে অনেকদিন থেকে নিরীহ গ্রামবাসীর কাছ থেকে বিভিন্ন সুবিধা আদায় করে আসছে সোহেল।

গভীর নলকূপের পানিকে কেন্দ্র করে সাংবাদিক সোহেল গ্রামবাসীর বিরুদ্ধে মিথ্যা মামলা করেন বলে তারা জানান। অবিলম্বে গ্রামবাসী এ মিথ্যা ও বানোয়াট মামলার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তপূর্বক এ মামলা প্রত্যাহার করার দাবি জানান।

তারা আরও বলেন, দীর্ঘদিন থেকে সোহেল এমন মিথ্যা মামলা করে গ্রামবাসীর সাধারণ মানুষকে বিভিন্নভাবে হয়রানিসহ আর্থিক ক্ষতি করছেন।

এলাকাবাসীর দাবি হাতবেধে ১ লাখ টাকার চাঁদা দাবির মামলাটি মিথ্যা ও পুরোপুরি ভিত্তিহীন। এদিকে সোহেল বলেন, আমার ভাইকে এলাকাবাসী মির্জাপুর বাজারে নিয়ে গিয়ে হাত বেধে ১ লাখ টাকার চাঁদা দাবি করে।

সেই কারণে আমার ও পরিবারের নিরাপত্তার স্বার্থে মামলা দায়ের করি। মানববন্ধনে উপস্থিত ছিলেন, ফতেপুর ইউনিয়নের ৮নং ওযার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আব্দুল হাকিম, শিক্ষক ইমরুল কায়েস, বঙ্গবন্ধু মিতালী সংঘের সভাপতি ফরহাদ হোসাইন সবুজ, সমাজসেবক আবুল হোসেনসহ শত শত সাধারণ মানুষ ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নারী-পুরুষরা।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category