শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

সিংড়া ডায়াবেটিক সমিতির সম্পাদক পদে রুহুল আমীন নির্বাচিত

Reporter Name
  • Update Time : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ৮৫ Time View

নাটোর জেলা প্রতিনিধিঃ নাটোরের সিংড়া উপজেলা ডায়াবেটিক সমিতির কার্যকরী কমিটির নির্বাচনে সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মাওলানা রুহুল আমীন৷ তিনি উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের একান্ত সচিব। শনিবার দুপুরে কার্যকরী সভায় তাকে সম্পাদক নির্বাচিত করে সমিতির সদস্যরা। আজ শনিবার সকাল সাড়েটায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সিংড়া ডায়বেটিক সমিতির কার্যকরী কমিটি গঠন কল্পে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। ওই কমিটির সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে সমিতির সদস্যদের ভোট পান মাওলানা রুহুল আমিন। এদিকে, সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় মাওলানা রুহুল আমিনকে অভিনন্দন জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌসসহ বিশিষ্টজনরা। এসময় রুহুল আমীন বলেছেন তিনি সদস্যদের সার্বিক কল্যানে কাজ করবেন। এ কাজে সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category