শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

পৌর মেয়র শেখ রকিবের দেওয়া ঘর পেয়ে উচ্ছ্বসিত প্রতিবন্ধী জামিল ও তার পরিবার

গোপালগঞ্জ প্রতিনিধি, কে এম সাইফুর রহমান
  • Update Time : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ৯১ Time View

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচা ও গোপালগঞ্জ পৌর মেয়র শেখ রকিব হোসেনের দেওয়া ঘর পেয়ে উচ্ছ্বসিত বুদ্ধি প্রতিবন্ধী হকার জামিল ও তার পরিবার। গোপালগঞ্জ শহরের আনাচে-কানাচে, অলি-গলিতে পরিচিত মুখ পত্রিকা বিক্রেতা জামিলের বসবাসের পুরোনো জরাজীর্ণ ঘরটি মানবিক মেয়র শেখ রকিব হোসেন তার নিজস্ব তহবিল হতে নতুন রুপে র্নিমাণ করে দিয়েছেন।

মঙ্গলবার (৩০ মে) বেলা ১১ টায় মেয়র শেখ রকিব হোসেন আনুষ্ঠানিকভাবে জামিলকে সদ্য সংস্কারকৃত ঘরটি হস্তান্তর করেন। এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ঘর পেয়ে হকার জামিল ও তার পরিবার খুবই আবেগাপ্লুত হয়ে পড়েন। শুধু গোপালগঞ্জ পৌর মেয়র শেখ রকিব হোসেনই নয়, সকলেই তাকে ভালোবাসেন।

এমনকি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও গোপালগঞ্জ-২ আসনের বারবার নির্বাচিত সাংসদ শেখ ফজলুল করিম সেলিমও টুঙ্গিপাড়ায় সফরে এলে জামিলের খোঁজখবর নেন এবং তাকে নগদ অর্থ প্রদান করেন। এদিকে হতদরিদ্র ও বুদ্ধি প্রতিবন্ধী হকার জামিলকে মানবিক মেয়র শেখ রকিব হোসেন তার নিজ অর্থ ব্যয়ে পুরাতন ঘরটি নতুন করে নির্মাণ করে দেওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড হলে সেখানে সকলেই তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাতে দেখা গেছে।

উল্লেখ্য, পৌর মেয়র হিসেবে তিনি তার প্রাপ্য সম্মানী পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পৌরসভার সকল মসজিদের ইমাম-মুয়াজ্জিন ও পৌরসভার দের মাঝে এবং পৌরসভার পরিচ্ছন্নকর্মীদের মাঝে বিতরণ করে ভূয়সি প্রশংসা অর্জন করেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category